শিল্পীর রুহের মাগফিরাত কামনায় বিকেএমইএ’র দোয়া

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিকেএমইএ’র সাবেক সহ-সভাপতি (অর্থ) মো. হুমায়ুন কবীর খাঁন শিল্পী হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিকভাবে মৃত্যুবরণ করায় বিকেএমইএ পরিবার গভীরভাবে শোকাবিভূত। অসাধারণ প্রাণচঞ্চলএই শিল্প উদ্যোক্তার মৃত্যু প্রত্যেকের মনে গভীর রেখাপাত করেছে। তাই তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে বিকেএমইএ’র নারায়ণগঞ্জস্থ প্রধান কার্যালয়ে বিকেএমইএ’র উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত দোয়া মাহফিলে মরহুমের স্মৃতিচারণ করতে গিয়ে বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান এমপি বলেন, অত্যন্ত স্নেহের একজনকে হারালাম আমি। এই শুন্যতা পূরণ হবার নয়। ওর দীর্ঘ দিনের ইচ্ছা ছিলো মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করে পায়ে হাত দিয়ে সালাম করবে।
আমি তাকে মাননীয় প্রধানন্ত্রীর কাছে নিয়ে গিয়েছিলাম। তিনি ওর মাথায় হাত দিয়ে দোয়া করে দিয়েছিলেন ও যেনো সুখে থাকে। ব্যক্তি জীবনে শিল্পী ছিলো অত্যন্ত স্পষ্টভাষী মানুষ। সে যেভাবে দায়িত্ব পালন করেছে তা আগামী দিনের তরুণদের জন্য অনুসরণীয়। মহান আল্লাহ যেনো তাঁকে পরকালে ভালো রাখেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।
উল্লেখ্য, মরহুম হুমায়ুন কবীর খাঁন শিল্পী গত ১৮ ডিসেম্বর দিবাগত রাত ১২ টা ২৪ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫২ বছর। তিনি ছিলেন চিরকুমার ১৯ ডিসেম্বর বাদ জোহর টান বাজার জামে মসজিদে মরহুমের জানাযা অনুষ্ঠিত হয়। দুপুর ২টা ৩০ মিনিটে মাজদাইর কেন্দ্রিয় গোরস্থান মসজিদে দ্বিতীয় জানাযার পর উক্ত গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। তিনি ২০১৭-১৯ মেয়াদে বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) পদে দায়িত্ব পালন করেন। এর আগে তিন মেয়াদে বিকেএমইএ’র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।
উক্ত দোয়া মাহফিলে বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক মনসুর আহমেদ, খন্দকার সাইফুল ইসলাম, সাবেক সহ-সভাপতি (অর্থ) জি এম ফারুক, সাবেক পরিচালক শহীদউদ্দীন আহমেদ আজাদ, ফারুক বিন ইউসুফ পাপ্পু, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলি এবং বিকেএমইএ’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email