নানার সঙ্গে নাতনীর প্রেম স্বামীকে তালাক, এখন বিয়ে করতে চায় না নানা

সিটিভি নিউজ।।      জামালপুর জেলার # ইসলামপুুরে নানার সম্পর্কে তিনি নানা। তার সঙ্গে গড়ে উঠেছিল প্রেমের সম্পর্ক। তার আশ্বাসেই তালাক দেন স্বামীকে। এখন ওই নানা তাকে বিয়ে করতে টালবাহানা করছেন। এজন্য নানার বাড়িতে অনশন চালিয়ে যাচ্ছেন ওই তরুণী।  চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভারচর গ্রামে।এ ব্যাপারে আইনগত প্রতিকার চেয়ে  ২২ ডিসেম্বর ওই তরুণীর বাবা বাদী হয়ে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।স্থানীয়রা জানান, সভারচর পশ্চিমপাড়ার ২২ বছর বয়সী ওই তরুণী পার্শ্ববর্তী মৃত সাহেব আলীর ছেলে সাদ্দাম শেখের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সাদ্দাম সম্পর্কে তার নানার চাচাতো ভাই।অনশনকারী তরুণীর দাবি, বছরখানেক আগে পার্শ্ববর্তী মোহাম্মদপুর গ্রামে তার বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকেই দুঃসম্পর্কের নানা সাদ্দাম তাকে প্রেমের প্রস্তাব দেন। একপর্যায়ে তিনি প্রেমের ফাঁদে পড়ে পাঁচ মাস আগে সাদ্দামের প্ররোচনায় স্বামীকে তালাক দেন। স্বামীকে তালাকের পর তিনি প্রেমিক সাদ্দামকে বিয়ের জন্য চাপ দিলে টালবাহানা করতে থাকেন।

একপর্যায়ে গত ১৬ ডিসেম্বর রাতে তিনি সাদ্দামের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ ঘটনার দুদিন পর তিনি আত্মগোপন করেন।ইসলামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ২৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email