জামালপুরের মাদারগঞ্জে র‌্যাবের অভিযানে জাল শিক্ষা সনদসহ প্রতারক গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান ==   # জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় কম্পিউটারের হার্ডডিক্স, স্ক্যানার ও প্রিন্টারসহ বিভিন্ন শিক্ষা বোর্ডের একাধিক জাল সনদ, ভুয়া জাতীয় পরিচয়পত্র, যুব উন্নয়নের জাল সনদ, জাল জন্মসনদসহ একজন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ২০ ডিসেম্বর রাতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সদস্যরা উপজেলার বালিজুড়ি বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

ওই প্রতারকের নাম মো. হযরত আলী (২৭)। তিনি মাদারগঞ্জ উপজেলার দক্ষিণ চরপাকেরদহ গ্রামের মো. কিসমত আলীর ছেলে।জানাগেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল ২০ ডিসেম্বর রাত সাড়ে সাতটার দিকে মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় বালিজুড়ি হাই স্কুল মোড় সড়কে সুমাইয়া ডিজিটাল কালার ল্যাব এন্ড ইন্টারনেটের দোকানের ভিতর থেকে প্রতারক মো. হযরত আলীকে গ্রেপ্তার করা হয়।

তার কাছ থেকে জব্দকৃত আলামত একটি সিপিইউ হার্ডডিক্সসহ, স্ক্যানার ও প্রিন্টার একটি, Computer>Photos(E)>all photos> All>m লিংকে প্রবেশ করে এসএসসির জাল সনদ ৯টি, যুব উন্নয়নের জাল সনদ ৩টি, ভুয়া জাতীয় পরিচয়পত্র ৪টি, কওমি মাদরাাসার জাল সনদ ২টি, কারিগরি শিক্ষা বোর্ডের জাল সনদ ১টি, জাল জন্মসনদ একটি উদ্ধার করা হয়।

প্রতারক মো. হযরত আলীর বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ প্রকাশঃ  ২২১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email