নওগাঁয় ট্রাকের ধাক্কায় ভটভটি আরোহী নিহত

সিটিভি নিউজ।।     নওগাঁ প্রতিনিধিঃ জানান ==
নওগাঁয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের ধাক্কায় ইদ্রিস (৫০) নামে এক ভটভটি আরোহী নিহত হয়েছে।
সোমবার (২১ ডিসেম্বর) ভোর ৫টায় শহরের দয়ালের মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ইদ্রিস জেলার মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রামের মৃত তছির উদ্দিন এর ছেলে।
স্থানীয়রা জানান, মহাদেবপুরের শিবরামপুর থেকে ভোরে ভটভটি যোগে নওগাঁ শহরে মাছ নিয়ে আসতেছিল। পথে দয়ালের মোড়ে ভটভটি দাঁড়িয়ে পাশে চা পান করছিলেন তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভটভটিকে ধাক্কা দিয়ে একটি দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে ইদ্রিস নামে ওই ভটভটি আরোহী নিহত হয়।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরেই ট্রাকের চালক ট্রাকটি রেখে পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয় নাই। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সংবাদ প্রকাশঃ  ২১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ