মুরাদনগরে আওয়ামীলীগ নেতা ফজলুর রহমানের ইন্তেকাল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শুরানন্দী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ফজলুর রহমান (৫২) শুক্রবার সন্ধ্যায় ঢাকার একটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ………… রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবত ক্যান্সার রোগে ভূগছিলেন।
শনিবার সকাল ৯টায় বাদ ছোটরা এলাকায় প্রথম জানাযা ও বাদ জোহর নিজ গ্রাম সুরানন্দী মাদরাসা মাঠে দ্বিতীয় জানাযা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খি এবং আত্মীয়স্বজন রেখে গেছেন। নিহত ফজলুর রহমান বাঁশকাইট ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, সুরানন্দী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, সুরানন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা এবং ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনায় জড়িত ছিলেন।
আওয়ামীলীগ নেতা ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।
জানাযা পূর্বে বক্তব্য রাখেন কুমিল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, বাঁশকাইট ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম ভূইয়া, ইউপি চেয়ারম্যান আব্দুস ছামাদ মাঝি, দেবিদ্বার উপজেলার মাশিকাড়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাবেক ইউপি চেয়ারম্যান এডভোকেট গোলাম মোস্তফা, বাঁশকাইট পি.জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১২১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=    

Print Friendly, PDF & Email