তিতাস মু্ক্ত স্কাউট গ্রুপের বিনামূল্যে মাক্স বিতরণ, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    হালিম সৈকত ,   “সকলে মাক্স পরি করোনাকে জয় করি”
এই শ্লোগানকে সামনে রেখে কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধের লক্ষে বাংলাদেশ স্কাউট তিতাস উপজেলার সহযোগিতায় তিতাস মুক্ত স্কাউট গ্রুপের পক্ষ থেকে বিনামূল্যে প্রায় চার শতাধিক মাক্স ও তিতাস উপজেলায় বৃক্ষরেপাণ, পরিষ্কার ও পরিচ্ছন্ন কমসূচি-২০২০ ইং পালন করা হয়েছে।
৩ ডিসেম্বর বৃহস্পতিবার  তিতাস উপজেলা পরিষদের সামনে প্রায় ৪ ’শতাধিক পথশিশু, চালক, জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ  পুরো তিতাস উপজেলা পরিষ্কার ও পরিচ্ছন্ন করা হয়। এবং বৃক্ষরোপণও করা হয়।
এসময় উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের নিবার্হী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার এবং  বাংলাদেশ স্কাউট তিতাস উপজেলা শাখার সম্পাদক মোঃ লিয়াকত আলী সরকার ও মেহনাজ হোসেন মীম আদর্শ সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের ইউনিট লিডার মোঃ আবু বকর সিদ্দিক এবং উপজেলা স্কাউটের কর্মকর্তাবৃন্দ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন তিতাস মু্ক্ত স্কাউট এবং মেহনাজ হোসেন মীম আদর্শ সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট মোঃ সাব্বির হোসেন, গার্লস-গাইডের সিনিয়র রোভার মেট মোসাঃ আছমা আক্তারসহ সকল স্কাউট ও রোভার স্কাউট সদস্যবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ০৪১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email