মহানগর কৃষকলীগের কমিটিতে কৃষি সংশ্লিষ্ট ত্যাগী কর্মীদের মূল্যায়ন করা হবে- রিফাত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

নবগঠিত কুমিল্লা মহানগর কৃষক লীগের ওয়ার্ড কমিটি গঠনকল্পে বৃহস্পতিবার বিকালে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা শেষে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে বিতরণের জন্য কাউন্সিলরদের হাতে মাস্ক তুলে দেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত।

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির    নিজস্ব প্রতিবেদক  জানান ===
নবগঠিত কুমিল্লা মহানগর কৃষক লীগকে শক্তিশালী ও সুসংগঠিত করতে মহানগরীর ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠনের উদ্যেগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের ১ নং থেকে ৯ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ ও দলীয় ওয়ার্ড কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভা বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত। সভাপতিত্ব করেন মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম।
প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, কৃষক লীগ শুধু কৃষকদের সংগঠন নয়। বর্তমানে ডেইরী,পোল্ট্রি,ছাদ বাগান এসবও কৃষির অন্তরভুক্ত। যারা কৃষির সাথে যুক্ত,কৃষি নিয়ে কাজ করেন দলের এমন ত্যাগী পরীক্ষিত কর্মীেেদর মহানগর কৃষকলীগের ওয়ার্ড কমিটিতে মূল্যায়ন করা হবে।
সভায় আরো বক্তব্য রাখেন ,মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, মহানগর আওয়ামী লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর সরকার মাহমুদ জাভেদ,মহানগর যুবলীগের সদস্য ও সিটি কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।
উল্লেখ্য,কুমিল্লা মহানগর কৃষকলীগের ওয়ার্ড কমিটি গঠন দ্রুত ও সুচারুভাবে করার লক্ষ্যে মহানগরীকে ৩ অঞ্চলে ভাগ করে তিন নেতাকে সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়। সংগঠনের যুগ্ম-আহবায়ক কাজী সোহেল হায়দারকে মহানগরীর ১ নং থেকে ৯ নং ওয়ার্ড ,অপর যুগ্ম-আহবায়ক জোনায়েদ শিকদার তপুকে মহানগরীর ১০ নং থেকে ১৮ নং ওয়ার্ড ,এবং সদস্য আবদুল হালিম শেখকে মহানগরীর ১৯ নং থেকে ২৭ নং ওয়ার্ড এর সমন্বয়ক এর দায়িত্ব দেওয়া হয়। আর মহানগর কমিটির আহবায়ক মো.খোরশেদওয়ার্ড কমিটি গঠনের সমগ্র কর্মকান্ড সমন্বয়ন করবেন ।

সংবাদ প্রকাশঃ  ২৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email