লাকসামে কিডনি রোগী শারমিনের চিকিৎসা সহায়তা গঠিত তহবিলে ৫১,২৫০ টাকা অনুদান হস্তান্তর করলো মুক্তি সোস্যাল অর্গানাইজেশন 

সিটিভি নিউজ ।।   লাকসাম ( কুমিল্লা) প্রতিনিধি. জানান ====
আত্ন-মানবতার সেবায় নিয়োজিত লাকসাম পৌর  শহরের উত্তর পশ্চিমগাঁও কাজীপাড়া মুক্তি সোস্যাল অর্গানাইজেশন  এবার হতদরিদ্র এক কিডনি রোগীর চিকিৎসা খরচে নগদ অর্থ দিয়ে এগিয়ে এসেছেন সংগঠনটি।
জানাগেছে পৌর শহরের উত্তর পশ্চিমগাঁও কাজীপাড়া এলাকার হতদরিদ্র মাছ বিক্রেতা মৃত্যু খোকন মিয়ার মেয়ে শারমিন ( ২২) একটি কিউনি নষ্ট হয়েগেছে এমনকি বাকি কিডনি নষ্ট হওয়ার পথে।
বর্তমানে এই পরিবারের পক্ষে ব্যয় বহুল চিকিৎসা খরচ  যোগাতে অসম্ভব হয়ে পড়েছে।
মেয়েটি বর্তমানে চিকিৎসাধীন আছেন।
এমন অবস্থায় মুক্তি সোস্যাল  অর্গানাইজেশন সংগঠন কিউনি রোগী শারমিনের চিকিৎসা সহায়তা তহবিল গঠন করে, সংগঠনটির একঝাক কলেজ ও স্কুল পড়ুয়া তরুনরা, ট্রেন/বাসে এমনকি বাজারে বাজারে গিয়ে মানুষের কাছ থেকে মুক্ত হস্তে দান গ্রহন করে যাহা টাকা অংকে  ৫১,২৫০ টাকা দাঁড়ায়।
এই উপলক্ষে শুক্রবার লাকসাম উত্তর পশ্চিমগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এর অডিটোরিয়ামে কিডনি রোগী শারমিনের জন্য গঠিত অনুদানের টাকা  হস্তান্তর অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও মুক্তি সোস্যাল অর্গানাইজেশন এর প্রধান উপদেষ্টা দ্বীন মোহাম্মদ লিটন।
সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. রাসেল হোসেন এর পরিচালনায় এতে- অতিথি ছিলেন – সমাজসেবক ও রাজনীতিবিদ মোঃ মানিক মিয়া,মোঃ আনোয়ার হোসেন, আলমাছ মিয়া, দেলোয়ার হোসেন দেলু সর্দার, মোঃ আলমগীর হোসেন, সাংবাদিক শাহ্ মো. নুরুল আলম,  সাংবাদিক এম,এ জলিল,বাবুল মিয়া,মোঃ শামিম,ওমর ফারুক সহ-এলাকার ব্যক্তিবর্গ।
অতিথিবৃন্দ কিডনি রোগী শারমিনের মা পারুল বেগমের হাতে নগদ ৫১,২৫০ টাকা হস্তান্তর  করেন।
এই সময় উপস্থিত ছিলেন – মুক্তি সোস্যাল  অর্গানাইজেশন এর একঝাঁক তরুন অনুষ্ঠানের স্বেচ্ছাসেবক এর দায়িত্ব পালন করে যতাক্রমে- মো: তামজিদ বিপ্লব,মো:মোশারফ, মো:সাব্বির,মো:সজীব,মো:আরিফ,মো:অন্তর,রিয়াদ,রাকিব,হৃদয়,জিপু প্রমুখ।
একই দিন মুক্তি সোস্যাল অর্গানাইজেশন এর  মুক্তি সিলড্রেল এইড এডুকেশন কেককেটে উদ্বোধন করেন আগত অতিথিবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ২১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email