আড়াইহাজারে আবারো এক রাতে তিন বাড়িতে ডাকাতি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজর উপজেলায় আড়াইহাজরে আবারো এক রাতে তিন বাড়িতে ডাকাতি সংগঠতি হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) রাতে গোপালদী পৌর সভার সদাসদী পূর্বপাড়া, উলুকান্দী ও কালাগাছিয়া কান্দা এক ডাক্তারের বাড়িসহ এই ডাকাতির ঘটনা গুলো ঘটে। সদাসদী গ্রামের ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টার দিকে তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ডাকাত দল কেচি গেইট ভেঙ্গে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা-চোখঁ বেধেঁ আড়াই ভরি স্বার্নালংকার, ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়। ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে। এদিকে একই রাতে পার্শ্ববর্তী উলুকান্দী গ্রামে নকুল বনিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের সহযোগি অধ্যাপক আল আমিনের গ্রামের বাড়ি কলাগাছিয়া কান্দায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। অপরদিকে আড়াইহাজার-বিশনন্দী সড়কেও কয়েকটি ছিনতাই এর ঘটনা ঘটে। ডাকাতি বেড়ে যাওয়ায় জনমনে আতংক দেখা দিয়েছে।
গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আজাহার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

সংবাদ প্রকাশঃ  ২১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email