এই সরকার তারেক রহমানের ছায়াকেও ভয় পায় : এড. সাখাওয়াত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই  সরকার তারেক রহমানকে ভয় পায়। এমনকি তারেক রহমানের ছায়াকেও তারা ভয় পায়। আর তাই তারেক রহমানকে এই দেশে আসতে দিচ্ছেনা। কারন তারা জানে তারেক রহমান দেশে এলে গণতন্ত্রকামী জনতার যে ¯্রােত তৈরী হবে তা সামাল দেয়া যাবেনা। কিন্তু যতই ষড়যন্ত্র করা হোকনা কেনো, তারেক রহমান বীরের বেশে এই দেশে আসবেন এবং গণতন্ত্রে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আবারো সুশাসন ফিরিয়ে দেবেন। দুর্বার গণ আন্দোলনের মুখে এই রাতের ভোটের সরকার পালানোর পথ খুঁজে পাবেনা। আমরা সব জিয়ার সৈনিকরা আমাদের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে এদেশে ফিরিয়ে আনবোই নশায়াল্লাহ। আজপ্রিয় নেতার ৫৬তম জন্মদিনে এই হোক আমাদের অঙ্গিকার। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকর হমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দল আয়োজিত মিলাদ দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজনকরা হয়।
এড. সাখাওয়াত বলেন, বর্তমানে দেশে কোনগণতন্ত্র নেই। নারায়ণগঞ্জে নাম সর্বস্ব দলের ৫/১০ জন লোক মিটিং মিছিল করছে তাদের প্রশাসন কোন বাঁধা দিচ্ছেনা অথচ বিএনপিবা কোন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কোন সাংগঠনিক কর্মসূচি পালন করতে গেলেই হামলা, মামলা ও নির্যাতন শুরু করে। এই কিছুদিন আগেও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকর হমানের সাথে ভার্চূয়াল আলোচনার সময়ে রূপগঞ্জে হামলা চালিয়ে জেলা যুবদল নেতা সহিদুররহমান স্বপন ও জেলা ছাত্রদল নেতা আব ুমাসুমকে গ্রেফতার করে এবং সম্পূর্ণ মিথ্যা সাজানো মামলায় কোর্টে চালান করে দেয়। আমি আজকের এই অনুষ্ঠান থেকে স্বপন ও মাসুমের মুক্তি দাবি করছি। জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহানগরবিএনপি নেতা জাকির খানের নামেও এই সরকার মিথ্যা মামলা দায়ের করায় তিনিও দেশে ফিরতে পারছেননা। আমি সারা বাংলাদেশে বিএনপির নেতাকর্মীদের নামে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক জাহাঙ্গির আলম রতনের সভাপতিত্বে এবং পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিতঅনুষ্ঠানেআরোউপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক সাইদুর রহমান টুলু, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, সদস্য সচিব আমিনুল ইসলাম, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক লিংকন খান, ঋষিকেশ মন্ডল মিঠু, এড. রাজিব মন্ডল, শাহিন আহমেদ, এইচএম হোসেন, হারুন অর রশিদ, রিপন সিকদার, সাখাওয়াত হোসেন জ্যাকী, সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খান, তোলারাম কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফাহিম, মৎস্যজীবী দল নেতা মো: জাকির, মামুন হাসান, মোঃ ফয়সাল, শাহ আলম, সফিজ আহমেদ, ইরাফান, আলীআহমেদ, এলকেরনি প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ২১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email