দেবিদ্বারে মাদককে লাল কার্ড প্রদর্শন করে গাছের চারা বিতরণ

(এক হাতে লাল কার্ড, অন্য হাতে গাছের চারা)
সিটিভি নিউজ।।       কুমিল্লায় লাল-সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ ও মাদক, বাল্যবিয়ে, ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শপথ করেন শিক্ষার্থীরা। শনিবার দুপুরে দেবিদ্বার উপজেলার ছোটনা মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন প্রধান শিক্ষক মোঃ খালিদ হোসেন।
এ সময় লাল-সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করেন। এরপর শিক্ষার্থীদের গাছের চারা হাতে দিয়ে মাদক, বাল্যবিয়ে, ধর্ষণবিরোধী শপথ করান লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল। শিক্ষার্থীরা বাল্যবিয়ে ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে সবুজ বাংলা গড়ার শপথ নেন।
এ সময় উপস্থিত ছিলেনে লাল সবুজ উন্নয়ন সংঘ দেবিদ্বার শাখার সভাপতি ইমরান অারেফিন ইমু, সদস্য ফয়সাল অাহমেদ, মামুন, জাবেদ প্রমুখ।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আলম সোহেল বলেন, আমরা প্রতিবছর টিফিনের টাকা বাঁচিয়ে শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করে আসছি। করোনাকালে স্কুল-কলেজ বন্ধ থাকার পরও ৫৬টি জেলায় এ পর্যন্ত প্রায় ৯০ হাজার ৬৫০টি গাছের চারা বিতরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email