আড়াইহাজারে তারেক রহমানের জন্মদিন পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার (২০ নভেম্বর) বিকেল ৪ টায় নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের বিএনপি থেকে তিনবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আতাউর রহমান আঙ্গুরের খামারবাড়ি রাইনাদিতে অনুষ্ঠিত মিলাদ, দোয়া ও কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খান আঙ্গুর। আলোচনা সভায় বিএনপি নেতা রুপচান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, থানা ছাত্রদলের সাবেক সভাপতি ও সরকারি সফর আলী কলেজের সাবেক এজিএস শামীম। থানা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, যুবদল নেতা আলামিন, জেলা জাসাসের সাংঘঠনিক সম্পাদক মাহাবুব মোল্লা, থানা পরিবহন শ্রমিকদলের সভাপতি সিরাজুল ইসলাম, বিএনপি নেতা আজিজুল হক, যুবদল নেতা হানিফ, থানা শ্রমিক দলের আহবায়ক আনোয়ার হোসেন, বিএনপি নেতা আহসান হাবিব, থানা জাসাস নেতা নুরুল হক নুরু, যুবদল নেতা মাসুদ বাবু, খোকন, রমজান, ডালিম, ও জাহাঙ্গীর প্রমুখ। অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ তার পরিবারের সুস্থতা কামনা করে এবং বিএনপির কান্ডারি আগামীদিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের দির্ঘায়ো কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, জাকির নকিব।

সংবাদ প্রকাশঃ  ২০১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More  

Print Friendly, PDF & Email