নগরীর সাত্তার খান, খন্দকার হক টাওয়ার ও ময়নামতি সুপার মার্কেটে অভিযান: মাস্ক না পরায় ক্রেতা-বিক্রেতাকে অর্থদন্ড

ক্যাপশন: করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে বৃহস্পতিবার নগরীর শপিংমলগুলিতে মোবাইল কোর্ট পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। এসময় মাস্ক ব্যবহার না করায় ২১ জনকে অর্থদন্ড করা হয়।

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির     নিজস্ব প্রতিবেদক  জানান ===
করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি রক্ষায় কঠোর হচ্ছে প্রশাসন। বৃহস্পতিবার নগরীর সাত্তার খান কমপ্লেক্স ,খন্দকার হক টাওয়ার ও ময়নামতি সুপার মার্কেটে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। এসময় মাস্ক পরিধান সহ স্বাস্থ্যবিধি না মানায় ক্রেতা-বিক্রেতাসহ ২১ জনকে ৩ হাজার ৯৫০ টাকা অর্থদন্ড করা হয়।
এসময় তিনি করোনা সংক্রমণ ঝুঁকি রোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করার পাশাপাশি নগরীর শপিংমল ও বিপনী বিতানগুলির সামনে হাতধোয়ার বেসিন কার্যকর করা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন।
কুমিল্লা আদর্শ সদর উপজেলা প্রশাসন কার্যালয়ের সূত্র জানান, গত ১৭ নভেম্বর মঙ্গলবার থেকে উপজেলা প্রশাসন স্বাস্থ্যবিধি রক্ষায় জোরালোভাবে মাঠে নেমেছেন। কুচাইতলী কুমিল্লা মেডিকেল কলেজ এলাকায় ও বুধবার টমসন ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন।
তিনি জানান, করোনার ২য় ধাপ সামলাতে আমরা মানুষকে সচেতন করার চেষ্টা করছি। যাতে কেউ মাস্ক না পরে বাহিরে বের না হয় ঐ দিকে মোবাইল কোর্টে ব্যবস্থা নিচ্ছি। এছাড়া অসচেতন অসহায়দের মাঝে মাস্ক বিতরণ করছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে। সবাই সচেতন হোন,মাস্ক ব্যবহার করুন।

সংবাদ প্রকাশঃ  ১৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email