জাপা’র এমপি খোকা আ’লীগ নেতার কাছে ক্ষমা না চাইলে নারায়ণগঞ্জ অচলের ঘোষণা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেনের কাছে প্রকাশ্যে ক্ষমা না চাইলে, জেলার প্রতিটি ওয়ার্ডের আ’লীগের নেতা-কর্মী নিয়ে পুরো নারায়ণগঞ্জকে অচল করার ঘোষনা দেয়া হয়েছে। একই সাথে আ’লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার এমন আচরণের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মহানগর আ’লীগ।
গতকাল বুধবার সন্ধ্যায় মহানগর আ’লীগের কার্যালয় থেকে মহানগরের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতের নেতৃত্বে তাৎক্ষনিক মিছিল বের করে। মিছিলে উপস্থিত ছিলেন, কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন, সাব্বির আহম্মেদ সাগর, নূরুজ্জামান, আরমান প্রমুখ।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জি এম আরাফাত বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে রাজনীতিবিদ মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন। তাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোয়ন দিয়ে, আজ তিনি চেয়ারম্যান হয়ে পুরো জেলা জুড়ে উন্নয়নের কাজ করে যাচ্ছে। সেখানে তৃতীয় শ্রেণী এমপি লিয়াকত হোসেন খোকা কিভাবে আনোয়ার হোসেন সাহেবের নামফলক নিজে দাড়িয়ে থেকে মিস্ত্রি দিয়ে ভাঙ্গিয়েছে। তার এমন দূসাহস কিভাবে পান? তিনি প্রকাশ্যে চেয়ারম্যানের কাছে ক্ষমা না চান, তাহলে জেলা জুড়ে প্রতিটি ওয়ার্ডের আ’লীগের নেতা কর্মীরা মাঠে নামবে, নারায়ণগঞ্জকে অচল করে দেয়া হবে।
প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষন করে আরাফাত বলেন, আ’লীগের সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বজার রেখে আনোয়ার হোসেন জেলা পরিষদের অর্থায়নে স্কুল-কলেজ, মসজিদ-মন্দির, ঘাটলা, রাস্তা-ড্রেন, সড়কের লাইট, ভবন সহ বিভিণ্ন উন্নয়নের কাজ করে যাচ্ছেন। এমন উন্নয়নের কারনে লিয়াকত হোসেন খোকা মত তৃতীয় শ্রেণী এমপি তাকে (আনোয়ার হোসেনকে) ভয় পায়। খোকা ক্ষমতা লোভে বিভিন্ন কর্মকান্ড করে যাচ্ছে, সেগুলো ইতিমধ্যে সমলোচনা সৃষ্টি হয়েছে। প্রতিবার তিনি অপরাধ করে পাড় পেয়ে যাওয়া, তার অপরাধ দীর্ঘ হচ্ছে। এমপি খোকা কিভাবে আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নাম ভেঙ্গে ফেলে, এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।

সংবাদ প্রকাশঃ  ১৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email