লাকসামে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা যুবক নিহত

সিটিভি নিউজ।। মোজাম্মেল হক আলম লাকসাম প্রতিনিধি
লাকসামে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক যুবক (৪০) নিহত হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, দুপুর ১২টার দিকে দুইজন ব্যক্তি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অজ্ঞাত ওই ব্যক্তিকে মুমুর্ষ অবস্থায় লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। এসময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অজ্ঞাত ব্যক্তিকে নিয়ে আসা ব্যক্তিদ্বয় মনোহরগঞ্জের খিলা এলাকায় সড়ক দুর্ঘটনায় কবলিত স্থান থেকে ওই ব্যক্তিকে মুমুর্ষ অবস্থায় উদ্ধারের কথা জানালেও পুলিশ ও উপজেলা স্বাস্থ্য বিভাগ খোঁজখবর নিয়েও সড়ক দুর্ঘটনার সত্যতা পায়নি। তবে মৃত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আঘাতের চিহ্ন দেখা গেছে।
উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই ব্যক্তির স্বজনদের না পেয়ে লাকসাম থানা পুলিশের নিকট মরদেহ হস্তান্তর করেন।
লাকসাম থানার অফিসার ইনচার্জ মোঃ নিজাম উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ