বুড়িচং টিফিনের টাকায় গাছের চারা বিতরণ

সিটিভি নিউজ।।    এক হাতে গাছের চারা, অন্য হাতে ধর্ষণকে লাল কার্ড। শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে মঙ্গলবার এই কর্মসূচি পালিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১টায় কুমিল্লার বুড়িচং থানা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ খান।
 লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করেন। এরপর শিক্ষার্থীদের গাছের চারা হাতে দিয়ে মাদক, বাল্য বিবাহ ও ধর্ষণ বিরোধী শপথ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল। শিক্ষার্থীরা বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে সবুজ বাংলা গড়ার শপথ নেয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবাদকর্মী মোঃ জহিরুল হক বাবু, লাল সবুজ উন্নয়ন সংঘের কুমিল্লা জেলা সদস্য অারিফ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আলম সোহেল বলেন, তাঁরা প্রতিবছর টিফিনের টাকা বাঁচিয়ে শিক্ষার্থীদের মধ্যে এক লাখ গাছের চারা বিতরণ করেন। করোনাকালে স্কুল-কলেজ বন্ধ থাকার পরও ৫৫টি জেলায় এ পর্যন্ত প্রায় ৯০ হাজার ৩৫০ গাছের চারা বিতরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ