২২ দিন হাসপাতালে চিকিৎসার পর ঘরে ফিরেছেন কাউন্সিলর নেহার বেগম

সিটিভি নিউজ ।। ২২ দিন হাসপাতালে চিকিৎসার পর ঘরে ফিরেছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর নেহার বেগম। গত অক্টোবর মাসের ২২ তারিখ তারসাবেক স্বামী রফিকুল ইসলাম রুক মিয়া নেহার বেগমকে হত্যার উদ্দেশ্যে এন্টি কাটার দিয়ে ঘারে পোচ মারে। ৩২টি সেলাই লাগে তার ঘারে। মহান আললাহ র কাছে শোকরিয়া  করে নেহার বেগম বলেন সকলের দোয়ার কারনে  আল্লাহ তাকে বাঁচিয়ে দিয়েছেন।  রফিকুল ইসলাম রুক মিয়া  তাকে প্রাণে মেরে ফেলতে চেয়েছিল।  রুকমিয়া এখন জেলে আছে ,আশংকা  করছেন  জেল থেকে জামিনে বেরিয়ে এসে  ্‌সে আবার  হামলা করতে পারে।
 পূর্বে প্রকাশিত খবরটি পড়ুন ঃঃ কুমিল্লায় সিসিটিভির ফুটেজ দেখে ধরা হলো হামলাকারীকে। সিটি করপোরেশনের নারী ওয়ার্ড কাউন্সিলরের ওপর দিনদুপুরে হামলা চালান সাবেক স্বামী। সিসিটিভিতে ধরা পড়ে পুরো ঘটনা। দ্রুত অভিযান চালিয়ে তাকে আটক করেছে পুলিশ।
সিসিটিভির ফুটেজে দেখা যায়, বৃহস্পতিবার সকালে রাস্তায় হাঁটছেন কুমিল্লা সিটির ওয়ার্ড কাউন্সিলর নেহার বেগম। আগে থেকেই ওত পেতে থাকা রফিকুল তার গলায় ছুরি দিয়ে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে নেহার বেগমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেলে নিয়ে যায় স্থানীয়রা।
এ ঘটনায় কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র সৈয়দ সোহেল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এদিকে কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারভীর সালেহীন ইমন জানান অভিযুক্ত রফিকুলকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, ২০১৮ সালে কুমিল্লা নগরীর দ্বিতীয় মুরাদপুরের বাসিন্দা নেহার বেগম ও রফিকুল ইসলামের ৩২ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে। এরপর থেকে প্রায়ই সিটি করপোরেশনের ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর নেহার বেগমকে হামলার হুমকি দিয়ে আসছিল রফিকুল। সংবাদ প্রকাশঃ ১৬-১১-২০২০ইং ।(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ