সম্পত্তি নিয়ে বিরোধঃ ভাইয়ের বিরুদ্ধে বোন ও মামার বিরুদ্ধে ভাগিনার অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক জানান ==  কুমিল্লা নগরীর মোগলটুলীতে পৈত্রিক সম্পত্তি দখল করে একক ভাবে ভোগ দখলের ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন ২ বোন ও তাঁদের সন্তান। অত্যন্ত ঝুঁকিপূর্ণ ভবন হিসাবে কুমিল্লা সিটি কর্পোরেশন ওই সম্পত্তির উপর নির্মিত একটি ভবন এক সপ্তাহের মধ্যে স্বেচ্ছায় ভেঙ্গে অপসারণ করার নির্দেশ দিলেও ওই নির্দেশের প্রতি অবজ্ঞা করে হেলাল আহম্মেদ নামের এক ব্যক্তি ব্যবসা পরিচালনা করে আসছেন। এ ভবনটি যেকোন সময় ভেঙ্গে পড়ে দুর্ঘটনা ঘটতে পারে বলে সিটি কর্পোরেশনের নির্দেশনায় বলা হয়।
এ বিষয়ে হেলাল আহম্মেদের দুই বোন ও ভাগিনা কুমিল্লা কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, জসিম উদ্দিনের নানা তাঁর ৬ মেয়ে ও ১ ছেলে রেখে ইন্তেকাল করেন। মৃত্যুর সময় তিনি নগরীর মোগলটুলীতে কিছু সম্পত্তি রেখে যান। জসিম উদ্দিন তাঁর মা গুলশান আরা বেগম এবং তাঁর খালা রেহেনা বেগমের অংশ কিনে নেন। অপরদিকে জসিম উদ্দিন তাঁর অপর দু’বোনের সম্পত্তি ক্রয় করেন। কিন্তু হেলাল আহম্মেদ তাঁর ৬ বোনের সম্পত্তিই নিজের বলে দাবী করে ভোগ দখল করে আসছেন। বিষয়টি স্থানীয় ব্যক্তিবর্গ আপোষ মীমাংসা করেছেন। কিন্তু হেলাল আহম্মেদ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের আপোষ মীমাংসা ও মানছেন না, উল্টো তাঁর ভাগিনা জসিম উদ্দিনকে নানা ভাবে হয়রানি ও তাঁর মান সম্মান ক্ষুন্ন করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। হেলাল আহম্মেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে যাচ্ছেন। এতে করে জসিম উদ্দিনের মান সম্মান ক্ষুন্ন হচ্ছে। তিনি এ বিষয়ে প্রতিকার চেয়ে কোতয়ালী থানায় তাঁর মামা হেলাল আহম্মেদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন।

সংবাদ প্রকাশঃ  ১৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email