মুরাদনগরে সাম্প্রদায়িক সৌহার্দ্য বজায় রাখতে সম্প্রীতি সমাবেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগরে সাম্প্রদায়িক সৌহার্দ্য অব্যাহত রাখার লক্ষে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর   সংবাদদাতা জানান ===
ফেসবুকের পোস্টকে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিহিংসায় মোড় নিয়ে আগুনের ঘটনায় কুমিল্লার মুরাদনগরে সাম্প্রদায়িক সৌহার্দ্য অব্যাহত রাখার লক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয়দের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলা প্রসাশনের উদ্যোগে ও বিকেলে স্থানীয় এমপি’র আয়োজনে ওই সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত ওই সমাবেশে উপজেলা নির্বাহী কর্তকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি এবং পূর্বধইর পূর্ব ইউনিয়নের কোরবানপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সমাবেশে এমপি নিজেই উপস্থাপক হয়ে অনুষ্ঠান পরিচালনা করে স্থনীয়দের মধ্যে চকম সৃষ্টি করেন।
সম্প্রীতি সমাবেশে বক্তারা বলেন, সাধারণ ফেসবুকের পোস্টকে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিহিংসায় যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পাঁয়তারা করেছে, তাদের বিরুদ্ধে যাতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয় এবং ভবিয্যতে সাম্প্রদায়িক সৌহার্দ্য অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।
উপজেলা প্রসাশনের আয়োজনে সম্প্রীতি সমাবেশে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার, মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহম্মেদ, ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন, বণ কুমার শিব, রহিমপুর অযাচক আশ্রমের অধ্যক্ষ ডা: যুগল ব্রম্মচারী, শ্রীকাইল কলেজের সাবেক অধ্যক্ষ গোরাঙ্গ চন্দ্র পোদ্দার, ইসলামিক ফাউন্ডেশনের মাওলানা জহিরুল ইসলাম, করিমপুর মাদরাসার মুফতী মানসুরুল কবির, জাহানারা হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ মেজর আসাদুজ্জামান, ঘোড়াশাল মাদরাসার অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম, পীর কাশিমপুর হাইস্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিন সরকার, প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কুরুন্ডি দাখিল মদিরাসার সুপার মাওলানা আনম জসিম উদ্দিন মোল্লা এবং গীতা পাঠ করেন থোল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুক্লা সেন গুপ্তা।
প্রধান অতিথির বক্তব্যে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন বলেন, সামান্য বিষয়কে অসামান্য রূপ দিয়ে রাজনৈতিক স্বার্থ হাসিল করতে চেয়েছে দীর্ঘদিন ঘাপটি মেরে থাকা একটি স্বার্থান্বেষী মহল। প্রশাসন ও স্থানীয় সচেতন মহলের বলিষ্ঠ উদ্যোগে তারা সফলকাম হতে পারেনি। ভবিষ্যতেও এ ধরণের দুষ্টু লোকেরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে সে দিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে যারা এখনো বাঁকা চোখে তাকায় তাদেরকে বলব প্রতিহিংসার রাজনীতি বন্ধ করুন। অন্যথায় শান্তিকামী সাধারণ জনগণ আপনাদের আস্তাখুরে নিক্ষেপ করবে। আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আর আমি মুরাদনগর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে তৈরী করতে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।   সংবাদ প্রকাশঃ  ১৫১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email