কুমিল্লায় নিখোঁজের এক মাস পর ডোবায় মিলল কিশোরের গলিত লাশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজ হওয়ার প্রায় এক মাস পর রাকিব হোসেন (১৪) নামে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (১৫ নভেম্বর) উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের একটি পরিত্যাক্ত ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়।
রাকিব নোয়াপাড়া গ্রামের ব্যাটারিচালিত অটোরিকশা চালক সায়েদুল হকের ছেলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা প্রায় এক মাস আগে ওই কিশোরকে হত্যা করে লাশটি পরিত্যাক্ত ডোবার কচুরিপানা ও ঘাসের ভেতর লুকিয়ে রেখেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার সকালে নোয়াপাড়া গ্রামের নিজাম উদ্দিন রাসেল নামের এক কিশোর ওই ডোবায় ঘাস কাটতে যায়। এ সময় ডোবার কচুরিপানা ও ঘাসের ভেতরে লুকিয়ে রাখা গলিত লাশটি তার পায়ে লাগে। এরপর সেখান থেকে দুর্গন্ধ বের হলে সে চিৎকার করে। খবর পেয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌছে গলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
এদিকে, সকাল থেকে দুপুর পর্যন্ত লাশটির কোন পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে এ ঘটনার খবর পেয়ে নিহতের মা বকুল বেগম, বাবা সায়েদুল হক ও ছোট ভাই মিজান ওই কিশোরের প্যান্ট ও বেল্ট দেখে তার মরদেহ শনাক্ত করে।
অটোরিকশাচালক সায়েদুল হক বলেন, আমার ছেলে মানুষের বাড়িতে কাজ করতো। মানুষের বাড়ি বাড়ি গিয়ে গাছ থেকে ডাব-নারকেল পাড়তো। গত প্রায় এক মাস আগে সে একজনের কাছ থেকে ৫০ টাকা নিয়ে বলে কাজের খোঁজে চট্টগ্রাম যাবে। এরপর থেকে তার কোন খোঁজ পাইনি। আমার এই অবুঝ ছেলেকে কেন এভাবে খুন করা হলো আমি জানি না। তবে আমি খুনিদের ফাঁসি চাই।
নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ওই কিশোরের লাশটি পুরোপুরি গলে গেছে। আমরা মাথার খুলি, শরীরের হাড় এসব উদ্ধার করেছি। তার পরনের কাপড় দেখে পরিবারের লোকজন তাকে সনাক্ত করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ছেলেটিকে হত্যার পর লাশ এখানে লুকিয়ে রাখা হয়েছিল। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।সংবাদ প্রকাশঃ  ১৫১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email