সীমান্তের গল্প নিয়ে সৈকত নাসিরের ‘বর্ডার’-এ অধরা

সিটিভি নিউজ।।      ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনময়ী তারকা নায়িকা অধরা খান। সম্প্রতি ‘বর্ডার’ নামের নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। সৈকত নাসির পরিচালিত এই ছবিটি সীমান্তের মানুষের জীবনযাত্রা ও চোরাকারবার নিয়ে নির্মিত হয়েছে।

ছবিটি নিয়ে অধরা বলেন, আমরা সাধারণত যে ধরনের গল্পে কাজ করি এটি তার থেকে সম্পূর্ণ আলাদা। প্রেম-ভালোবাসা-রোমান্স থেকে সম্পূর্ণ বাইরে এই সিনেমাটি। গল্প ভিত্তিক একদমই বর্ডারকেন্দ্রিক সিনেমা এটি। এ সিনেমায় এলাকার সচেতন এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি।

জানা গেছে, গত ১০ অক্টোবর থেকে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। ঢাকা, ধামরাই ও যশোরসহ বিভিন্ন লোকেশনে টানা ২০ দিন চিত্রায়ণ হয়েছে সিনেমাটির। ছবির নির্মাতা সৈকত নাসির বলেন, শুটিং চলাকালে সবাই ঘোরের মধ্যে ছিলাম। ইউনিটের প্রত্যেকে দিনে ১৬ ঘণ্টা করে কাজ করেও এতোটুকু ক্লান্তি অনুভব করেনি। বর্ডার সত্যিকার অর্থেই অন্যরকম গল্পের ছবি। বাকিটা ছবিটির দর্শকই নিরূপণ করবেন।
উল্লেখ্য, আসাদ জামানের কাহিনী ও সংলাপে ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘বর্ডার’। এতে অধরা খান ছাড়া আরও অভিনয় করেছেন ফারুক সুমন, সাঞ্জু জন, মৌমিতা মৌ, আশীষ খন্দকার ও রাশেদ মামুন অপু প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৩১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email