‘লাকসাম’ নিয়ে নির্মিত থিম সং উদ্বোধন করবেন স্থানীয় সরকারমন্ত্রী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসামের ঐতিহ্য ও উন্নয়ন অগ্রগতি নিয়ে তরুণ নির্মাতা সাইফুল রাজু নির্মিত ‘থিম সং’ উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। এ উপলক্ষ্যে শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় লাকসাম পৌরসভার উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
প্রজন্ম প্রোডাকশনের ব্যানারে ‘ঐতিহ্যের লাকসাম’ শিরোনামে সাইফুল রাজু নির্মিত থিম সংটি লিখেছেন সঞ্জয়শীল। সঙ্গীতায়োজন করেছেন আতিকুর রহমান আতিক। সুর করেছেন মাহমুদ হাসান মামুন। এতে কণ্ঠ দিয়েছেন রাজিব, চম্পা বণিক, নার্গিস ও সুজন। লাকসাম পৌরসভার পৃষ্ঠপোষকতা ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের তত্ত্বাবধানে নির্মিত ‘থিম সং’ এর চিত্রগ্রহণ ও সম্পাদনা করেছেন ইয়াসিন বিন আরিয়ান। সহকারী পরিচালক সাকিব অমি। কারিগরী সহযোগিতায় প্রজন্ম প্রোডাকশন ও সাইফুল রাজু টিম। সার্বিক সহযোগিতা করেছেন ইসতিয়াক, বিপ্লব প্রমুখ।
সাইফুল রাজু নির্মিত থিম সংটিতে লাকসামের ইতিহাস, ঐতিহ্য, দর্শনীয় স্থান ও উন্নয়ন-অগ্রগতির স্থিরচিত্র তুলে ধরা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email