কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা ১৪ নভেম্বর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির  জানান === কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা ১৪ নভেম্বর সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হবে। কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের উত্তর পাশের মিডিয়া সেন্টারে সংস্থার বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়েছে।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করবেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। বার্ষিক সাধারণ সভায় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য ছাড়াও আমন্ত্রীত অতিথি বৃন্দ থাকবেন।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভাকে ঘিরে ব্যাস্ত সময় পার করছেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তবৃন্দ। বার্ষিক সাধারণ সভাকে কেন্দ্র করে তিনটি প্রকাশনা করা হয়েছে। প্রকাশনায় জেলা ক্রীড়া সংস্থার সৃষ্টি থেকে বর্তমান সময় পর্যন্ত নানা ঐতিহাসিক বিষয় তুলে ধরা হয়েছে। এ ছাড়াও প্রয়াত ক্রীড়া সংগঠক, কর্মকর্তাদের নিয়ে একটি ও সংবর্ধনা পাওয়া সংগঢক, খেলোয়াড় কর্মকর্তাদের নিয়ে প্রকাশনা করা হয়েছে।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভার বিষয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন জানান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সকল সদস্যদের নিয়ে আমরা দিনটি আনন্দে কাটাবো। তিনি জানান, এ বার্ষিক সাধারণ সভায় সকল সদস্যদের মিলন মেলা ঘটবে।

সংবাদ প্রকাশঃ  ১২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email