মনোহরগঞ্জ দক্ষিণ উপজেলা ইসলামী যুব আন্দোলনের দাওয়াতি সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মো. আলমগীর হোসেন ঃ সংবাদদাতা জাসনান ===
মনোহরগঞ্জ দক্ষিণ উপজেলা ইসলামী যুব আন্দোলনের দাওয়াতি সভা বৃহস্পতিবার উপজেলার নাথেরপেটুয়া সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রিয় আইন বিষয়ক সম্পাদক এড. ইমতিয়াজ আহমেদ। দক্ষিণ উপজেলা সংগঠনের সভাপতি মাসুদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ সহ-সভাপতি প্রভাষক জাহিদ আল-মামুন, কুমিল্লা জেলা দক্ষিণ ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুফতি হাবীবুন্নবী ইমন, জেলা দক্ষিণ ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক হাফেজ শরাফত করীম, উপজেলা ইসলামী আন্দোলন সভাপতি মাওলানা আহমদ উল্লাহ, সেক্রেটারী মাওলানা আবদুস সালাম, বিশিষ্ট আলেদ্বীন ও ওয়ায়েজ মাওলানা ইয়াছিন ফয়েজী, স্থানীয় ইউনিয়ন ইসলামী আন্দোলন সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন জেলা দক্ষিণ ইসলামী যুব আন্দোলনের অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, শিল্প ও বাণিজ্য সম্পাদক নুরুল আলম সুমন, উপজেলা দক্ষিণ ইসলামী যুব আন্দোলনের সহ-সভাপতি খালেদ মাসুদ, সাংগঠনিক সম্পাদক পারভেজ মোশারফ, অর্থ সম্পাদক মাও. নুরুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন, যুবকরাই অগ্রযাত্রার অগ্রনী সৈনিক। তাদের দ্বারাই সম্ভব ঘুণে ধরা সমাজ ব্যবস্থার পরিবর্তন ঘটিয়ে একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠা করা। যেহেতু আজ যুব সমাজ মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ায় তাদেরকে দাওয়াতের মাধ্যমে সঠিক নীতি ও আদর্শের অনুসারী বানাতে হবে। তাই তিনি ব্যক্তি ও সমাজ পরিবর্তনে ইসলামী যুব আন্দোলনে শরীক হওয়ার জন্য যুবকদের আহ্বান জানান।

সংবাদ প্রকাশঃ  ১২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email