কসবায় শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের আসবাবপত্র, স্কাউট ও ক্রীড়া সামগ্রী বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এমদাদুল হক সোহাগ  সংবাদদাতা জানান ===
ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলে আসবাবপত্র, স্কাউট ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।  ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য সাবেক চেয়ারম্যান মোশাররাফ হোসেন ইকবালের উদ্যোগে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অর্থায়নে ওইসব সামগ্রী বিতরণ করা হয়।

১০ নভেম্বর মঙ্গলবার দুপুরে কসবা উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্কাউট ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, জেলা পরিষদের সদস্য মো: মোশাররাফ হোসেন ইকবাল। এসময় কসবা উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজ, কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, মাদলা সোনার বাংলা এডভোকেট সিরাজুল হক উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ও কুমিল্লাস্থ কসবা উপজেলা কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো: আব্দুস সামাদ ভূইয়া, স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্কাউট ও ক্রীড়া সামগ্রী গ্রহণ করেন উপজেলার মাদলা সোনার বাংলা এডভোকেট সিরাজুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফারুক আহম্মেদ, পানিয়ারুপ এডভোকেট সিরাজুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমিনুল ইসলাম, কসবা পৌর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো: বিল্লাল মিয়া, শাহপুর আফছার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আয়ারুল হাসান ভূইয়া, কসবা জেনেটিক কম্পিউটার একাডেমী মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক মো: ওলিউল্লাহ সরকার অতুল, রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবু আক্কাস মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: তাজুল ইসলাম।

স্কাউট সামগ্রীর মধ্যে প্রতিটি প্রতিষ্ঠানে মেজর স্টিক, করতাল, ঝুনঝুনি, তামার ভিউগল, এসএসের তৈরি বিগ্র ড্রাম, মিডল ড্রাম (দুইটি করে), লিটল ড্রাম (নয়টি করে), ডার্ক বোর্ড, ম্যাগনেটিক ডার্ক বোর্ড প্রদান করা হয়।
ক্রীড়া সামগ্রীর মধ্যে ফুটবল, ভলিবল, জার্সি প্রদান করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মো: মোশাররাফ হোসেন ইকবাল বলেন, স্কুলগুলোর বাইরেও ছাত্র সংগঠনের মাঝে ফুটবল ও খেলার উন্নতমানের জার্সি বিতরণ করা হয়েছে। জেলা পরিষদের অর্থায়নে প্রায় পাঁচ লাখ টাকার স্কাউট ও ক্রীড়া সামগ্রী এবং একটি বিদ্যালয়ের কিছু আসবাবপত্র প্রদান করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১০১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email