“আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে”মুখ খুললেন শ্রাবন্তী

সিটিভি নিউজ ।।   মাত্র কিছু সময় আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী চক্রবর্তী ও রোশন সিং। কিন্তু এই বিয়ে ও ভাঙতে চলেছে তার? এ বিষয়ে শ্রাবন্তী ও রোশন দুজনে ই নীরব। কি এমন ঘটলো তাদের মধ্যে? তৃতীয়বার বিবাহ কি ভেঙে গেল শ্রাবন্তী?

টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী। শুধু ভারতবর্ষের এই নয় বিদেশেও অত্যন্ত জনপ্রিয় তিনি। কিন্তু অভিনয় থেকে ব্যক্তিগত জীবনে বেশি চর্চায় থাকেন ইনি। অভিনয় জীবনে জনপ্রিয়তা পেলেও ব্যক্তিগত জীবনে সুখী নন শ্রাবন্তী।

অত্যন্ত কম বয়সে শ্রাবন্তী টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন। “মায়ার বাঁধন” সিনেমা দিয়ে পথ চলা শুরু তার। এই সিনেমা খুব বেশি না চললেও পরবর্তী সিনেমা “চ্যাম্পিয়ন” হয় সুপারহিট। সেখানে তার সঙ্গে পরিচয় হয় ছবির পরিচালক রাজীব কুমার বিশ্বাস। প্রথম আলাপেই একে অপরের প্রেমে পড়ে যান তারা।

মাত্র 16 বছর বয়সে রাজিবের সাথে ঘর বাঁধেন শ্রাবন্তী। এরপরই আসে তাদের জীবনে আসে ছেলে অভিমুন্য। কিন্তু এই ভালোবাসার সংসার ও ক্রমে ক্রমে পরিণত হয় তিক্ততার চরম সীমায়। অবশেষে 2016 সালে বিচ্ছেদ ঘটে তাদের। রাজিব এর বি’রুদ্ধে শা’রী’রিক নি’র্যা’তনের অভিযোগ আনেন শ্রাবন্তী। কিভাবে শেষ হয় রাজিব শ্রাবন্তী প্রেমের অধ্যায় এর।

এর পরেই তার জীবনে আসে কৃষ্ণ ভি ব্রজ। দুজনেই দুজনের প্রেমে পড়েছিলেন।এর পরেই পেশায় মডেল কৃষ্ণের সাথে ২০১৭ সালে বিয়ের বন্ধনে বাঁধা পড়েন তারা।কিন্তু এই সংসারও সুখের হয়নি তার। কাউকে কিছু না জানিয়ে বিয়ের কয়েক মাসের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের। দুজনে দুজনকে সোশ্যাল মিডিয়াতে আনফলো করে দেন।

এর মধ্যেই নিজের বড় জামাইবাবুর সাথে আলাপ হয় রোশন সিং এর সাথে। এরপর দুজনের মধ্যে প্রেম জমজমাট হয়ে যায় এক বছর চুটিয়ে প্রেম করার পর 2019 সালের ১৯ এপ্রিল চন্ডিগড় এর একটি গুরুদ্বার এ গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। দুজনের জুটি কে পছন্দ করেছিলেন দর্শকরা।প্রায়ই তাদের দুজনের নানারকম ভালোবাসার ছবি দেখা যেত সোশল মেডিয়া।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে রোশন সিং ও শ্রাবন্তীর মধ্যে তৈরি হয়েছে দূরত্ব ।ইতিমধ্যে শ্রাবন্তী ও রশান সিংহ তাদের দুজনের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে তুলে নিয়েছেন। এতেই দর্শকরা হয়েছেন চিন্তিত।কৃষ্ণ ভি ব্রজের সাথে বিবাহ বিচ্ছেদের আগে এই ঘটনায় ঘটতে দেখা গেছিল।

ভাঙনের কথায় শ্রাবন্তী বলেন, আমাদের সম্পর্কের হয়তো হানিমুন পর্ব শেষ হয়ে গেছে। তার মানে এই নয় যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে l সব সম্পর্ক র নানা দিক আছে, অনেক বাক আছে, আমাদের বিশ্বাস আমরা নিজেরা সমস্ত কিছু সমাধান করে নিতে পারব। কিন্তু এদিকে শ্রাবন্তী নিজের নামের সঙ্গে সিং রেখেছেন। তাহলে কোন পথে চলেছে তাদের সম্পর্ক? ভবিষ্যতই এর উত্তর দেবে।

সংবাদ প্রকাশঃ  ০৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email