বুড়িচংয়ে পুলিশের অভিযানে গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী  আটক 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ।। রোববার ভোরে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুমিল্লা -বাগড়া সড়কের ফকির বাজার স্কুল এন্ড কলেজের সামনে এক ব্যক্তির ব্যাগ তল্লাশি করে ২কেজি গাঁজা উদ্ধার করে তাকে থানায় নিয়ে অাসে।
বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান বুড়িচং থানার পুলিশ শনিবার দিবাগত রাতে উপজেলার বাকশীমুল ইউনিয়ন এর  বাগড়া -কুমিল্লা সড়কের ফকির বাজার এলাকায় রাত্রি কালিন ডিউটি চলাকালে ফকির বাজার অবস্থান করে। এ সময় টহল পুলিশের এস অাই ইমরুল হাসান, এ এস অাই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ফকির বাজার স্কুল এন্ড কলেজের সামনে অবস্থান নেয়। রোববার ভোর ৫.২০ মিনিটের সময় ব্রাহ্মণপাড়া থেকে কুমিল্লা গামী একটি যাত্রীবাহী সিএনজিকে থামিয়ে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ২কেজি গাঁজা উদ্ধার করে। পরে পুলিশ গাঁজা ও ব্যাগ সহ তাকে অাটক করে থানায় নিয়ে অাসে। অাটক মাদক ব্যাবসায়ী হল উপজেলার রাজাপুর ইউনিয়ন এর শংকুচাইল উত্তর পাড়া গ্রামের  মৃত্যু গোলাম মোস্তফার  ছেলে মাদক ব্যবসায়ী সফিকুল ইসলাম প্রকাশ সখিক (৩৫)।
রোববার দুপুরে মাদক ব্যবসায়ী সফিকুল ইসলামের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক অাইনে একটি মামলা দায়ের করে কুমিল্লাহাজতে প্রেরন করে।সংবাদ প্রকাশঃ  ০৮১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email