মুরাদনগরে সমবায় দিবস উপলক্ষে সম্মাননা ক্রেস্ট ও চেক বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগরে ৪৯তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে নগরপাড় পল্লী বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি রতন চন্দ্র সূত্রধরকে বিশেষ সম্মাননা প্রদান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।।

সিটিভি নিউজ ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগরেও ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৪৯তম জাতীয় সমবায় দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় বিভাগের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে স্বাগত বক্তব্য উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল লতিফ।
সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা ও সমবায় পরিদর্শক রফিকুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, বিআরডিবির চেয়ারম্যান জসিম উদ্দিন, কৃষ্ণপুর গ্রীনলিফ বহুমূখী সমবায় সমিতির সভাপতি আবু ছাদেক, কোম্পানীগঞ্জ সাফল্য বহুমূখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আল-আমিন, বাখরাবাদ সেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সহ-সভাপতি মনির হোসেন ও ছিলমপুর নতুন জীবন গরু মোটাতাজাকরণ উৎপাদনকারী সমবায় সমিতির সাধারন সম্পাদক রুজি আক্তার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই খাঁন, পল্লী সঞ্চয় ব্যাংকের সমন্বয়কারী আফজালের রহমান, ভারপ্রাপ্ত উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুর রব, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ, উপজেলা ফ্যাসিলেটর সোহেল রানা। আলোচনা সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা পরিষদ মসজিদের মুয়াজ্জিন মাওলানা আমজাদ হোসেন।
আলোচনা সভা শেষে সরকারি কোষাগারে অডিট সেস ও সিডিএফ প্রদানে উপজেলায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় যথাক্রমে কোম্পানীগঞ্জ সাফল্য বহুমূখী সমবায় সমিতি, নগরপাড় পল্লী বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি এবং পীর কাশিমপুর গ্রাম বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতিকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। এ ছাড়াও আশ্রায়ন প্রকল্পের ১০ জন সদস্যদের মাঝে ১ লাখ ৩০ হাজার টাকার ঋণের চেক বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email