ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিটিভি নিউজ।।    মোজাম্মেল হক আলম, লাকসাম সংবাদদাতা জানান ==
ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননা করে ব্যাঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের তুগুরিয়া এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা লাকসাম, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট উপজেলার সাতেস্বর, ছোট তুগুরিয়া, বড় তুগুরিয়া, লুধুয়া ও নোয়াপাড়াসহ ৭টি গ্রামের সহ¯্রাধিক মুসল্লি ও ওলামায়ে কেরামের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে। পরে তুগুরিয়া বাজারে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, তুগুরিয়াা বাজার জামে মসজিদের খতিব মাওলানা আবুল বাশার, ছোট তুগুরিয়া জামে মসজিদের খতিব মাওলানা সালমান ইবনে শামছুল হুদা, ইউপি মেম্বার মোঃ জসিম উদ্দিন, সাবেক মেম্বার এনায়েত উল্লাহ প্রমুখ।
বক্তারা হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে অবমাননার দায়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রর বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা দায়েরসহ ফ্রান্সের সকল পণ্য বর্জন ও জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব উত্থাপনের আহ্বান এবং মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার দায়ে ফ্রান্সের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য জাতিসংঘের প্রতি দাবি জানানো হয়।

সংবাদ প্রকাশঃ  ০৬১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ