তফসিল ঘোষণা ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচন ১০ ডিসেম্বর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আনোয়ারুল ইসলাম  সংবাদদাতা  জানান===
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচন আগামী ১০ ডিসেম্বর। নির্বাচন কমিশনার ৩ নবেম্বর মঙ্গলবার রাতে এ তফসীল ঘোষনা করেছেন। এ বছরের ১৬ সেপ্টেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আবু তাহের মৃত্যু বরণ করায় আসনটি শূন্য হয়ে যায়।
তফসীলে বলা হয়েছে, উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৩ এর বিধি ১৩ অনুযায়ী নির্বাচনে অংশ গ্রহনকারী প্রার্থীগণের মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৫ নভেম্বর। এ ছাড়াও মনোনয়ন পত্র বাছাই ১৭ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৩ নভেম্বর। প্রতিক বরাদ্দ ২৪ নভেম্বর ও আপিলের শেষ তারিখ ১৮ থেকে ২০ নভেম্বর এবং আগামী ১০ ডিসেম্বর বৃহস্পতিবার উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
ব্রা‏হ্মণপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ১ লাখ ৬০ হাজার ২০৮ ভোটার। এদের মধ্যে পুরুষ ৮১ হাজার ৬৬৬ এবং নারী ভোটার ৭৮ হাজার ৫৪২ জন।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ব্রা‏হ্মণপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৩ নবেম্বর মঙ্গলবার রাতেই গণ বিজ্ঞপ্তি জারী করা হয়েছে।  সংবাদ প্রকাশঃ  ০৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email