প্রাথমিকে দেশ সেরা প্রধান শিক্ষিকা নওগাঁর ফাতেমা খাতুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধি  জানান ===
প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের দেশের সেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নওগাঁ সদর উপজেলার কির্ত্তীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা : ফাতেমা খাতুন।
‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯’ উপলক্ষে তাকে দেশের সেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। বুধবার ( ৪ নভেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব নাজমা শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।
ফাতেমা খাতুন ১৯৬৭ সা সালে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯০ সালে নওগাঁ জেলা মহাদেবপুর উপজেলার বাগধানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা হিসেবে যোগদান করেন। ৩১ বছরের চাকুরি জীবনে তিনি বেশ কিছু বিদ্যালয়ে সততার সহীত চাকুরী করেছেন।
তিনি তার বিদ্যালয়ের জেলার প্রথম স্থানীয় উদ্যোগে ২০১৮ সালে বায়োমেট্রিক হাজিরা ও ৬টি সিসি ক্যামেরা স্থাপন করেন। এবং জেলা প্রশাসন থেকে পরপর ৪ বার জেলা সেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।সংবাদ প্রকাশঃ  ০৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

 

Print Friendly, PDF & Email