সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে গণপিটুনি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আমিনুল ইসলামকে (৩৫) গণপিটুনি দিয়েছে স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার (৩ নভেম্বর) রাত ৮টায় এলাকাবাসী তাকে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
এর আগে সোমবার ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটে। আটক আমিনুল সিদ্ধিরগঞ্জের দক্ষিন কদমতলী নয়াপাড়া এলাকার অলি উল্লাহের বাড়ির ভাড়াটিয়া। সে স্থানীয় একজন বিদ্যুৎ মিস্ত্রি।
পুলিশ জানায়, শিশুর বাবা-মা উভয়ে পোশাক শ্রমিক। তাদের মেয়ে সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী দক্ষিনপাড়া এলাকায় খালার বাড়িতে থাকতো। সোমবার শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে আমিনুল। পরে সে পালিয়ে যায়। মঙ্গলবার শিশুর মা ঘটনার বিস্তারিত শিশুর মুখ থেকে শোনেন। পরে এলাকাবাসী রাতে আমিনুলকে পেয়ে তাকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এলাকাবাসী একজনকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটকে পুলিশে দিয়েছেন। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ০৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ