ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বুড়িচংয়ে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়,বুড়িচং,কুমিল্লা(প্রতিনিধি)
ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে ব্যঙ্গ করে কার্টুন প্রদর্শন ও অবমাননা প্রতিবাদে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নে মহিষমারা মিয়ার বাজারে ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তাওহিদী জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
(৩ নভেম্বর ২০২০) মঙ্গলবার বিকেলে জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন মহিষমারা মিয়ার বাজারের প্রধান প্রধান সড়কে উক্ত প্রতিবাদ মিছিলটি পদক্ষিণ শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মহিষমারা মিয়ার বাজার জামে মসজিদের খতিব মাওলানা মোঃ হাবিবুর রহমান, মহিষমারা কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মোঃ সাইফুল ইসলাম, সিরাজুম মনিরা (সাঃ) সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা জিএম আবু কাউছার আল্-কাদেরী, মহিষমারা মিয়ার বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা হিজবুল্লাহ্ ইবনে আব্দুল্লাহ্, খলিফায়ে দরবারে গাউছুল আযম মাইজভান্ডারী শাহ মোঃ ইকবাল কবির,অবসর প্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ গিয়াস উদ্দিন ভূঁইয়া (জসিম)সহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ সকল মুসলিম জনতা।

ক্যাপশনঃ ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে ব্যঙ্গ করে কার্টুন প্রদর্শন ও অবমাননা প্রতিবাদে (৩ নভেম্বর ২০২০) মঙ্গলবার বিকেলে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নে মহিষমারা মিয়ার বাজারে ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তাওহিদী জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৩১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email