নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ৮ ইউনিট কমিটি ঘোষণা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের অন্তর্ভুক্ত ৮টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১ নভেম্বর) রাতে কমিটি ঘোষণার তথ্য জানান জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। কমিটি অনুমোদন করেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব।
৮টি ইউনিট হলো ফতুল্লা থানা, সরকারি মুড়াপাড়া কলেজ, সোনারগাঁ ডিগ্রী কলেজ, তারাব পৌরসভা, কাঞ্চন পৌরসভা, আড়াইহাজার পৌরসভা, গোপালদী পৌরসভা, সরকারি সফর আলী ভূঁইয়া কলেজ।
ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক করা হয়েছে, মেহেদী হাসান দোলনকে, সদস্য সচিব করা হয়েছে রাকিব আহমেদ রিয়াদকে, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্রদলের আহবায়ক করা হয়েছে, শাওন ভূঁইয়া শাকিলকে, সদস্য সচিব করা হয়েছে, আকিব হাসানকে, সোনারগাঁ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক করা হয়েছে আব্দুর রহিমকে, সদস্য সচিব করা হয়েছে রিফাত সরকারকে, তারাব পৌরসভা ছাত্রদলের আহবায়ক করা হয়েছে, কাজী রাজনকে, সদস্য সচিব করা হয়েছে, আনিসুর রহমান নাবিরকে।
কাঞ্চন পৌরসভা ছাত্রদলের আহবায়ক করা হয়েছে পাবেল মিয়াকে, সদস্য সচিব করা হয়েছে তন্ময় হাসানকে, আড়াইহাজার পৌরসভা ছাত্রদলের আহবায়ক করা হয়েছে, ইয়াসিন মিয়াকে, সদস্য সচিব করা হয়েছে, মামুন মিয়াকে, গোপালদী পৌরসভা ছাত্রদলের আহবায়ক করা হয়েছে, আবুল বাশার সুমনকে, সদস্য সচিব করা হয়েছে, সাইফুল ইসলাামকে, সরকারি সফর আলী ভূঁইয়া কলেজ ছাত্রদলের আহবায়ক করা হয়েছে, মঞ্জুরুল হক কাকনকে, সদস্য সচিব করা হয়েছে, হৃদয় মিয়াকে।
মশিউর রহমান রনি জানান, জেলা ছাত্রদলের অন্তর্ভুক্ত সকল ইউনিট কমিটি এবং জেলার কমিটি পূর্ণাঙ্গের কাজ চলমান রয়েছে। আমরা এর মধ্যে কয়েকটি তারিখে মোট ৮টি ইউনিট কমিটি ঘোষণা করেছি। বাকিগুলো খুব শিগ্রই ঘোষণা করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ