শেখ হাসিনার দূরদর্শী পদক্ষেপের কারণে  আমাদের অর্থনীতি আজ বিশ্বের উদাহরণ= এমপি বাহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, দেশের সকল দুর্যোগ সংকটে গণমানুষের পাশে ছিল আওয়ামী লীগ। চলমান করোনা সংকট সাহস নিয়ে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা মোকাবেলা করেছেন। আজকে আমাদের অর্থনীতি বিশে^র উদাহরণ। নেত্রীর দূরদর্শী সিদ্ধান্তের ফলে আমাদের অর্থনৈতিক অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। বর্তমানে দেশের রিজার্ভ গত বছরের এই সময়ের চেয়ে অনেক বেশি। দেশের খাদ্য উৎপাদন গত বছরের এই সময়ের চেয়ে প্রায় ৬৫ হাজার মেট্রিক টন বেশি। নেত্রীর দূরদর্শী সিদ্ধান্তের কারণেই এ সংকটময় মুহূর্তেও আমাদের খাদ্য ঘাটতি হয়নি। করোনায় মৃত্যুর সংখ্যাও বিশে^র অনেক উন্নত দেশের চেয়ে কম।
গতকাল রবিবার সন্ধ্যায় কুমিল্লা টাউন হল মিলনায়তনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। বিশেষ এ বর্ধিত সভায় মহানগর আওয়ামীলীগের কমিটির সদস্যবৃন্দ ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ অংশ নেন। বিশেষ আমন্ত্রণে সভায় অংশ নেন আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সদর উপজেলার ৬ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক ও দলীয় চেয়ারম্যানবৃন্দ।
সভায় গত সভার পর অনুষ্ঠিত মহানগরীর ৮টি ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। ওয়ার্ড সমূহ হল ৭, ৮, ১২, ১৫, ১৯, ২১, ২৪ ও ২৫নং ওয়ার্ড। এছাড়া মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে করোনার কারণে যুবলীগের অসমাপ্ত ওয়ার্ড সম্মেলন সম্পূর্ণ করে অচিরেই মহানগর যুবলীগের সম্মেলন করার সিদ্ধন্ত হয়। এছাড়া স্বে”ছা সেবকলীগের মেয়াদোত্তীর্ণ ওয়ার্ড কমিটি গঠন ও ছাত্রলীগের আহŸায়ক কমিটি ভেঙ্গে নতুন আহŸায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।
এছাড়া বিবিধ আলোচনায় করোনা সংকটে কুমিল্লায় হাজী বাহার এমপির মানবিক সাহায্য ও চিকিৎসা সেবার উন্নয়নে বহুমুখি পদক্ষেপের ভূয়সী প্রশংসা করে এমপি বাহারের করোনাকালীন সময়ের সকল কর্মকান্ড রেজুলেশন ভুক্ত করার সিদ্ধান্ত হয়। এছাড়া করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ‘নো মাস্ক, নো ওয়ার্ক’ নীতি অবলম্বন করে স্বে”ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের মাধ্যমে মাস্ক বিতরণের সিদ্ধান্ত হয়।
সভাপতির সমাপনী বক্তব্যে হাজী বাহার এমপি বলেন, করোনা সংকটে কুমিল্লায় মানুষের জন্য বিশেষ অর্থ বরাদ্দ দেওয়ার জন্য এলজিইডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি কে ধন্যবাদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।সংবাদ প্রকাশঃ  ০২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email