ঝিনাইদহে এক কৃষকের বাঁধা কপির ক্ষেত নষ্ট করছে দুর্বৃত্তরা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।। মানিক ঘোষ   ঝিনাইদহ প্রতিনিধি- জানান ==
ঝিনাইদহে এক কৃষকের বাঁধা কপির ক্ষেত নষ্ট করছে দুর্বৃত্তরা। শনিবার রাতে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের মাঠে কে বা কারা কীটনাষক দিয়ে এ বাঁধা কপির ক্ষেত নষ্ট করে দিয়েছে।
ভুক্তভোগি কৃষক শমশের মন্ডল জানান, ৬০ শতক জমি বন্ধক নিয়ে বাধাকপির চাষ করেন। পূর্বশত্রুতার জের ধরে শনিবার রাতের যে কোন এক সময় দুর্বৃত্তরা ক্ষতিকারক কীটনাষক স্প্রে করে দেয় ওই ক্ষেতে। রোববার সকালে ক্ষেতে গিয়ে দেখতে পান তার ক্ষেতের অধিকাংশ বাঁধা কপি নষ্ট হয়ে গেছে। তিনি আরও জানান, ক্ষেতে থাকা বাধা কপি এক সপ্তাহের মধ্যে বিক্রি করতে পারতেন। এতে করে প্রায় দেড় লাখ টাকার আর্থিক ভাবে ক্ষতি গ্রস্থ হয়েছে বলে জানান তিনি।
এব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email