মাননীয় অর্থমন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

মাননীয় অর্থ মন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ

সিটিভি নিউজ।।  প্রেস বিজ্ঞপ্তি।।      সম্প্রতি কুমিল্লার কিছু স্থানীয় পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, এফসিএ, এমপির একান্তু সচিব (পিএস) নাম নিয়ে বিভ্রান্তি পরিলক্ষিত হয়েছে। প্রকৃত একান্তু সচিব (পিএস) এর নামের পরিবর্তে অন্য কোন ব্যক্তির নাম পরিলক্ষিত হয়েছে। যা কোন ভাবেই কাম্য নয় এবং এ ধরনের ভুল ও বিভ্রান্তি থেকে প্রতারনারও সুযোগ তৈরী হতে পারে। জাতীয় বা স্থানীয় যে কোন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পূর্বে অবশ্যই এর যথার্থতা এবং তথ্য নিশ্চিত হওয়া অত্যন্ত জরুরী। তাই অর্থ মন্ত্রণালয় এ বিষয়ে কঠোর প্রতিবাদ জানাচ্ছে এবং কুমিল্লার স্থানীয় সকল পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালগুলোকে অনুরোধ জানাচ্ছে যে, এ বিষয়গুলো অত্যন্ত সচেতনার সাথে প্রকাশ করতে এবং প্রয়োজনে যাচাইয়ের জন্য অর্থমন্ত্রণালয়ে যোগাযোগ করে বা অর্থমন্ত্রনালয়ের ওয়েব সাইট https://mof.gov.bd হতে নিশ্চিত হতে।

উল্লেখ্য যে, মাননীয় অর্থমন্ত্রীর একান্ত সচিব (পিএস) ড. মোঃ ফেরদৌস আলম, সহকারী একান্ত সচিব (এপিএস) কে এম সিংহ রতন, জনসংযোগ কর্মকর্তা (পিআরও) গাজী তৌহিদুল ইসলাম। পাশাপাশি মাননীয় অর্থমন্ত্রীর দপ্তরের অন্যন্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহকারী সচিব সৈয়দ আলী বিন হাসান, প্রশাসনিক কর্মকর্তা (এও) মোঃ মফিজুল ইসলাম (সোহাগ) ও মোঃ খলিলুর রাহমান, ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ও শেখ শাহিনুল ইসলাম।

গাজী তৌহিদুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা, অর্থ মন্ত্রনালয়।
সেল- ০১৫৫২৪৯৪৩৬৪, ই-মেইল- pministrypro@gmail.com

সংবাদ প্রকাশঃ  ০১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email