কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক কমিটি ঘোষনা

নতুন নেতৃত্বকে এমপি বাহারের অভিনন্দন
সিটিভি নিউজ।।  এম.এইচ মনির   নিজস্ব প্রতিবেদক জানান ==
কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। কোতয়ালী থানা কৃষক লীগের সাবেক সাধারন সম্পাদক মো.খোরশেদ আলমকে আহবায়ক,চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী সোহেল হায়দার ও কেটিসিসিএ লি. এর সহ-সভাপতি জোনায়েদ শিকদার তপু কে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্যের এ আহবায়ক কমিটি বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দ্র থেকে ঘোষনা করা হয়। প্রথমবারের মতো গঠিত কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক কমিটির সকল সদস্যই কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি অনুসারী বলে জানা গেছে।
বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রিয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারন সম্পাদক এড.উন্মে কুলসুম স্মৃতি স্বাক্ষরিত কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক কমিটির সদস্যরা হলেন :হাসান আহমেদ,মোশারফ হোসেন চৌধুরী মিশু,আব্দুল মালেক মেম্বার,শওকত আকবর,শেখ জহির,ফারহানা পারভিন,সালাউদ্দিন আহমেদ সোহেল,হাজী আয়ুব আলী,অপু দাশ,আব্দুস ছালাম সেলিম,কাশেম মেম্বার,গিয়াস উদ্দিন, এমদাদুল হক,আবুল কাশেম,আবদুল হালিম শেখ,তাজুল ইসলাম,খোরশেদ আলম ও মামুনুর রশিদ।
এদিকে নব গঠিত কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক কমিটির নেতৃৃবন্দকে অভিনন্দন জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ও সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত,যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ২৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ