না’গঞ্জে ইউনাইটেড ক্লাবের সভাপতি তাপু চাঁদা দাবীর মামলায় গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে ফতুল্লার দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে ২০ লাখ টাকা চাঁদা দাবীর মামলায় তাকে থানায় ডেকে নিয়ে গ্রেফতার করে পুলিশ। তাকে ২৮ অক্টোবর বুধবার রাতে গ্রেফতার দেখায়।
ফতুল্লা মডেল থানায় হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বাদী হয়ে মামলায় তাপু সহ সহযোগী কামাল হোসেন,আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০/১২জনকে আসামী করা হয়েছে।
মামলায় হোসেন জুট মিলের বাউন্ডারী দেয়াল ভাঙা, ২০ লাখ টাকার চাঁদাবাজী, ভাংচুর ও হুমকি দেয়ার অভিযোগ করা হয়েছে।
তোফাজ্জল হোসেন তাপু জানান, হোসেন জুট মিলের কলোনীর পাশ^বর্তি জায়গার খরিদ সূত্রে তিনি মালিক। আমি আমার জায়গায় বাউন্ডারি দেয়ালের কাজ করেছি। আমার দেয়া দেয়ালটি ডেমেজ হয়ে যাওয়ায় আমি তা ভেঙ্গে নতুন করে দেয়াল নির্মাণ করেছি। সন্ধ্যায় আমাকে ফতুল্লা থানায় যেতে বলা হলে আমি সেখানে যাই। পরে পুলিশ জানায় আমার বিরুদ্ধে ২০ লাখ টাকার চাঁদা দাবীর মামলায় আটক করে। হোসেন জুট মিলের সঙ্গে জমি নিয়ে আমার বিরোধ রয়েছে। তা নিয়ে আদালতে মামলা চলছে। আদালতে তাদের দাবীকৃত জায়গার কোন কাগজপত্র জমা দিতে তারা ব্যর্থ হয়েছেন। পরে পুলিশকে ম্যানেজ করে তারা চাঁদা দাবীর মামলা করেছেন। যা একেবারেই মিথ্যা অভিযোগ।
এদিকে পুলিশের একটি সুত্র জানিয়েছে, উর্দ্ধতন পুলিশ কর্মকর্তার নির্দেশে মামলাটি দায়ের ও ইউনাইটেড ক্লাবের সভাপতি ও ব্যবসায়ী তাপুকে আটক করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, হোসেন জুট মিলের অভিযোগের প্রেক্ষিতে তাপুকে গ্রেপ্তার করা হয়েছে। সংবাদ প্রকাশঃ  ২৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email