জামালপুরের ইসলাপুর উপজেলার বেলগাছা ইউনিয়নে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান === # স্বাধীনতার   মহান  স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে  গড়া   মূক্তিযোদ্ধার স্ব-পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ,, দলটি গতিশীল নেতৃত্বও আরো শক্তিশালী করে গড়ে তুলতে সু-সংগঠিত করতে দলটিতে শক্তিশালী নেতৃত্বের প্রয়োজনে  তৃণমূল থেকে নেতাকর্মী শক্ত করে গড়েতুলতে   জামালপুরের  ইসলামপুর ২ নং বেলগাছা  ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। ২৮-অক্টোবর বেলগাছা বি এম কলেজ  মাঠে,, সকাল ১০ টায় জাতীয় সংগীত ও  জাতীয় পতাকা এবং দলীয় পতাকা  উত্তলনের মধ্যোদিয়ে,  ইউনিয়ন আ’লীগের আয়োজনে উৎসব মূখোরিত  পরিবেশে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।এতে উদ্বোধক হিসেবে উপস্তিত ছিলেন  ইসলামপুরের উন্নয়নের কর্মবীর যার পরশে ইসলামপুর উপজেলার সকল  উন্নয়নের  কর্মকান্ডে-বাংলাদেশ ওয়ামীলীগের ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল। প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, জামালপুর – শেরপুর জেলার দায়িত্ব প্রাপ্ত মহিলা এম পি  হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল আমিন চাঁন। আরোও উপস্হিত  ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড:  আব্দুস সালাম ।

এ সময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ আরোও ,উপস্তিত ছিলেন , আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক উপাধক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,শ্রম সম্পাদক এস.এম জাহাঙ্গীর আলম,পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর, সাধারণ সম্পাদক অংকন কর্মকার,   তাহিজল হক তারা  ও ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের সভাপতি ও সধারণ সম্পাদক,  মহিলা আওয়ামীলীগ,   মহিলা যুুুবলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মী অংশ নেয়। অনুষ্টানে  সভাপতিত্ব করেন ফরহাদ হোসেন তোতা , দ্বিতিয় অনুষ্টানে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় নাই।

সংবাদ প্রকাশঃ  ২৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

 

Print Friendly, PDF & Email