দেবীদ্বারে মাদকাসক্ত পিতা কর্তৃক ২ কিশোরী কণ্যার শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ: থানায় মামলা আসামী আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
কুমিল্লার দেবীদ্বার উপজেলার গোপালনগর (মধ্যপাড়া) গ্রামে মাদকাসক্ত পিতার বিরুদ্ধে দুই কিশোরী কণ্যার শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, এমন অভিযোগ ওই মাদকাসক্ত সন্তানের বিরুদ্ধে তার গর্ভধারিনী মা’ও করেছেন।
ওই ঘটনায় সোমবার সন্ধ্যায় ভোক্তভূগী পরিবারের গৃহকত্রী থানায় এসে বাদী হয়ে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে দাখিল পাশ (১৭) এবং নবম শ্রেণীতে (১৫) পড়–য়া দুই কিশোরী কণ্যার শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ এনে, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ মামলা দায়েরের পরপরই অভিযুক্ত মো. আবুবক্কর ছিদ্দিককে আটক করতে অভিযানে নামেন।
সন্ধ্যা পৌনে ৭টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী দেবীদ্বার থানার সহকারী উপ-পরিদর্শক(এ,এস,আই) ইকরাম হোসেন জানান, মেয়েকে উত্তক্ত করার ঘটনায় তার মায়ের অভিযোগের ভিত্তিতে ওসি সাহেবের নির্দেশে মো, আবুবক্কর ছিদ্দিককে আটক করে এই মাত্র থানায় নিয়ে এসেছি।
বাদী –জানান, তার স্বামী রাজমিস্ত্রী ঠিকাদার মো, আবুবক্কর ছিদ্দিক(৪৭) প্রায় এক বছর পূর্ব থেকে অর্থাৎ বড়মেয়ে দশম শ্রেণীতে পড়া অবস্থা থেকে শুরু করে এবং বর্তমানে নবম শ্রেণীতে পড়–য়া অপর কণ্যা সহ দু’জনকেই শ্লীলতাহানীর চেষ্টা অব্যাত রেখেছে। শুধু তাই নয়, আমার স্বামী তার মা’কেও শ্লীলতাহানীর চেষ্টা করে। এসমস্ত অনৈতিক ঘটনায় বাঁধা দিতে গেলে লাঠি দা নিয়ে আমদেরকে আক্রমনের চেষ্টা করে। তার কথার অবাধ্য হলে বাড়ি থেকে বেড়িয়ে যেতে হুমকী দেন। তা না হলে আমাকে ও আমার শ^াশুরী সহ দুই কণ্যাকে বহিরাগত সন্ত্রাসী এনে শ্লীলতাহানীই নয়, আমাদেরকে হত্যা করার হুমকী দিয়ে আসছে। তার এহেন কর্মকান্ডে রাগে ক্ষোভে আমার কলেজে দ্বিতীয়বর্ষে পড়ুয়া পুত্র(১৮) বাড়ি ছেড়ে পালিয়ে যায় এবং দাউদকান্দি একটি মোরগের ফার্মে চাকরি নেয়। সংবাদ পেয়ে তাকে তার বাবা এজাতীয় অপরাধ কর্মথেকে বিরত থাকার শর্তে বাড়িতে ফিরিয়ে আনেন। কিন্তু গত ১১ সেপ্টেম্বর দিবাগত রাত অনুমান ২টায় আমার স্বামী নেশাগ্রস্ত হয়ে আমার দুই কণ্যার রোমের দরজাভেঙ্গে ঘরে প্রবেশ করে এবং তাদের ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। আমি তাদের রক্ষা করি। পরদিন আত্মরক্ষায় একই গ্রামে পিতার বাড়িতে আশ্রয় নেই। ওখানেও আমাদের জায়গা না দিতে সন্ত্রাসী পাঠিয়ে আমার ভাইকে হুমকী দেয়।
ওই ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিদের সহযোগীতা চাইলে তাদের কথাও অমান্য করে একই আচরণ করতে থাকায়, অবশেষে থানা পুলিশের আশ্রয় নিতে বাধ্য হয়েছি।
এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে আসামী আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পরেই বিস্তারিত জানা যাবে।

সংবাদ প্রকাশঃ  ২৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email