চান্দিনায় মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা লুটপাট, আহত-২, থানায় মামলা।

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়নু কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি,
কুমিল্লার চান্দিনায় মুক্তিযোদ্ধার বাড়ীতে গভীর রাতে হামলার ঘটনা ঘটেছে। হামলার সময় ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এ সময় মুক্তিযোদ্ধা ও তার পরিবারের দুজনকে মেরে আহত করা হয়েছে। উক্ত ঘটনায় চান্দিনা থানায় মুক্তিযোদ্ধা মেসবাউল ইসলাম একটি মামলা দায়ের করেছেন।
চান্দিনা থানার জোয়াগ ইউনিয়নের কৈলাইন মুক্তিযোদ্ধা মেসবাউল ইসলামের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।
উক্ত ঘটনায় চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠাই। রাত ৩টায় সেখানে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঐ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মুক্তিযোদ্ধার সাথে তার  পাশর্^বর্তীদের জমিসংক্রান্ত বিরোধ রয়েছে। সেই বিরোধে মুক্তিযোদ্ধা মেসবাউল ইসলাম আদালতের রায় পেয়ে জমি দখল করে বাড়ী নির্মাণ করে। সেই থেকে এই ঘটনার সূত্রপাত। তবে মুক্তিযোদ্ধা পরিবারের দাবী জোর পূর্বক জমি দখলের জন্য হত্যার উদ্দেশ্যে গভীর রাতে তার পরিবারের উপর হামলা করা হয়েছে। হামলার সময় প্রতিপক্ষের লোকজন লুটপাট ও ভাংচুর করেছে। উক্ত ঘটনায় চান্দিনা থানায় ৪জনের নাম উল্লেখ করে ও ১৮/২০জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করা হয়েছে।  জোয়াগ ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় মেম্বার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদ প্রকাশঃ  ২৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email