মনোহরগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক, মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মনোনীত হওয়ায় দলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম। গতকাল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিসেবে আমিরুল ইসলামের নাম ঘোষনা করেন। পরে দলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা তাকে পালাক্রমে ফুলেল শুভেচ্ছা জানান।
আমিরুল ইসলাম স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির ভ্রাতুষ্পুত্র। তিনি এর আগে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এবং কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছাত্রনেতা থেকে জননেতায় রূপান্তরিত হন আমিরুল ইসলাম। দায়িত্ব গ্রহণের পর থেকে অদ্যাবধি উপজেলার সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজে করে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে তিনি সকল শ্রেণি-পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করেছেন।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মনোনীত হওয়ায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপিসহ দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনে দায়িত্ব পালনে সকলের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেছেন আমিরুল ইসলাম।

ছবির ক্যাপশন:
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিসেবে ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলামের হাতে সাংগঠনিক পত্র তুলে দেন। পরে দলের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা কামাল হোসেনসহ অন্যান্যা নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবাদ প্রকাশঃ  ২৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email