স্বামী-সন্তান ছেড়ে যুবকের সঙ্গে পলায়ন, দেড় মাস পর রাস্তায় গৃহবধূর লাশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     হবিগঞ্জের বানিয়াচংয়ে স্বামী-সন্তান ছেড়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যান জোনাকী (২১) নামের এক গৃহবধূ। এক মাস পর শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে তার লাশ ফেলে পালিয়ে যাওয়ার সময় ঘাতক প্রেমিককে আটক করেছেন জনতা।

খবর পেয়ে লাশ উদ্ধারসহ আটক অনিককে থানায় নিয়ে যায় পুলিশ। নিহত জোনাকী উপজেলা সদরের রঘু চৌধুরীপাড়া গ্রামের আবু মিয়ার মেয়ে ও কুতুবখানী গ্রামের অপু মিয়ার স্ত্রী।

নিহত জোনাকীর তন্নী নামে আড়াই বছর বয়সী এক মেয়ে ও বায়েজীদ নামে ৬ বছর বয়সী এক ছেলে রয়েছে। আটক ঘাতক প্রেমিকের নাম অনিক পান্ডে (৩১)। তিনি একই উপজেলার কাষ্টগড় গ্রামের মৃত মৃণাল ওরফে মানিক পান্ডের ছেলে।

নিহতের মা হেনা বেগম জানান, প্রায় দেড় মাস পূর্বে স্বামী ও পুত্রসন্তান রেখে কন্যাসন্তানসহ জোনাকী প্রেমিক অনিক পান্ডের হাত ধরে পালিয়ে যায়। শনিবার বিকালে হেনা বেগমকে অনিক ফোন করে জানায়, তার মেয়ে জোনাকী সিলিং ফ্যানের আঘাতে মারা গেছে। সে অ্যাম্বুলেন্সে করে লাশ পাঠাচ্ছে। এর কিছুক্ষণের মধ্যে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে চলাচলকারী পথচারীরা দেখেন একটি ছোট মেয়ের পাশে একজন নারীর লাশ পড়ে রয়েছে।

অভিযুক্ত অনিক পান্ডে রাস্তার পার্শ্ববর্তী খাল পেরিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

নিহতের মা বলেন, সে আমার মেয়ের ও তার সন্তানদের জীবন নষ্ট করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্ত করা হবে। অভিযুক্ত আটক অনিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ২৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email