না’গঞ্জে কোন সাম্প্রদায়িক শক্তির স্থান নেই : পুলিশ সুপার জায়েদুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল ইসলাম বলেছেন, নারায়ণগঞ্জে সকল ধর্মের, বর্ণের মানুষ বসবাস করে। এখানে সবার মধ্যে সামাজিক, রাজনৈতিক সম্প্রীতি বিদ্যমান। নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসী, জঙ্গিবাদের স্থান নেই। নারায়ণগঞ্জে কোনো সাম্প্রদায়িক শক্তির স্থান নেই। কোনোদিন ছিলো না আর থাকবেও না।
রোববার (২৫ অক্টোবর) সকালে চাষাঢা শ্রী শ্রী গোপাল জিউর বিগ্হ মন্দিরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দ৬৪ জেলার মানুষ নারায়ণগঞ্জে বসবাস করে এবং ৬৪ জেলার সংস্কৃতি এখানকার মানুষের মধ্যে রয়েছে। আপনারা জানেন বৈশ্বিক মহামারি করোনার সময় সীমিত আকারে আমরা দুর্গোৎসব উদযাপন করছি। কিন্তু আমাদের আন্তরিকতা, উৎসবের আমেজের কোনো কমতি নেই। আমি মনে করি, এটা একটি অন্যান্য দৃষ্টান্ত। আর কিছুদিন পর আগামী ৩০ তারিখে ঈদে মিলাদুন্নবী আসছে। এই অনুষ্ঠানও আমরা সবাই সুন্দরভাবে উৎযাপন করবো। দুর্গাপূজা উদযাপনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর থেকে যত ধরণের সহযোগিতার প্রয়োজন তা করতে জেলা পুলিশ বদ্ধপরিকর। ধর্ম, বর্ণ, পেশা নির্বিশেষে সকল উৎসবে আমরা এক, আমরা বাঙালি, আমরা নারায়ণগঞ্জবাসী তা প্রমাণ করবো।
বক্তব্য রাখেন, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক উত্তম সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক সঞ্জয় দাস, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, লাঙ্গলবন্দ স্নান উৎসব উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহা প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email