দেশীয় চিংড়ির উৎপাদন বৃদ্ধির লক্ষে কুমিল্লায় পুকুরে ছোট চিংড়ির পোনা অবমুক্ত করণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। বৃহত্তর কুমিল্লা জেলায় মৎস্য উন্নয়ন প্রকল্পের অধীনে দেশীয় প্রজাতির মাছ চাষ প্রদর্শনীতে ৫০ হাজার দেশী ছোট চিংড়ি অবমুক্ত করা হয়েছে। ৩০ জুন সকালে  কুমিল্লার সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের সৈয়দপুরে    কুমিল্লা আদর্শ সদর উপজেলা মৎস্য অফিস আয়োজিত  একটি পুকুরে  চিংড়ির পোনা অবমুক্ত করণ কর্মসূচীর উদ্বোধন করেন মৎস্য অধিদপ্তর চট্টগ্রাম এর  উপ পরিচালক  আবদুস সাত্তার।  এই সময় উপস্থিত ছিলেন সদর  উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শায়লা শারমিন, মৎস্য সম্প্রসারন কর্মকর্তা সুদীপ্তি পাল ,  ক্ষেত্র সহকারী সুমন মজুমদার, জাতীয় স্বর্ণ পদক প্রাপ্ত মৎস্য চাষী  মোঃ শাহাআলম।

চিংড়ির পোনা অবমুক্ত করে     উপ পরিচালক  আবদুস সাত্তার  বলেন  দেশীয় চিংড়ির উৎপাদন বৃদ্ধির লক্ষেই  এখন থেকে পুকুর ও খাল বিলে  চিংড়ির চাষ করা হবে।  এতে করে বাজারে  চিংড়ির সরবরাহ বাড়বে।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email