৯নং দক্ষিণ শিলমুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থী হাজী ফারুকের ব্যাপক গণসংযোগ

সিটিভি নিউজ।।   সংবাদদাতা জানান ====
কুমিল্লার বরুড়া উপজেলা দক্ষিণ শিলমুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন আসন্ন ১৬ মার্চ। নির্বাচন যতই ঘনিয়ে আসছে চা দোকান, হাটে বাজারে, মাঠে ময়দানে প্রার্থীদের ভোট প্রার্থনা ততই বাড়ছে। বৃহস্পতিবার (২রা মার্চ) দুপুরে দক্ষিণ শিলমুড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী যুব সমাজের অহংকার, তারুন্যের প্রতীক, প্রিয় ব্যক্তিত্ব বর্তমান সফল চেয়ারম্যান হাজী ফারুক হোসেন ভূঁইয়া চেঙ্গাহাটা ঈদগাহ মাঠে গনসংযোগ কালে সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
জানা যায়, হাজী ফারুক হোসেন ভূঁইয়া (বর্তমান সফল চেয়ারম্যান) ৯নং শিলমুড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী আমড়াতলী গ্রামে ১৯৭৫ সালের ৩মার্চ জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম হাজী মোঃ আব্দুল মজিদ ভূঁইয়া। বংশগত ভাবে উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামীলীগ পরিবারের সন্তান ও ছাত্রজীবন থেকে দলের নিঃস্বার্থ একনিষ্ঠ কর্মী। কুমিল্লা (দঃ) জেলা আওয়ামীলীগ সভাপতি বর্তমান সরকারের মাননীয় অর্থ মন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল এফ.সি.এ এম.পি (লোটাস কামাল) সাহেব তাহার মামা এবং অভিভাবক। মামার হাত ধরে সকল নেতা কর্মীদের সাথে নিয়ে এই ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ করছেন এবং ভবিষ্যতে কাজ করবেন। বিগত পাঁচ বছরে বিভিন্ন ওয়ার্ডের নতুন মাটি রাস্তা নির্মাণসহ বহু পাকা রাস্তা, ইটের সলিং, ফেলাওয়াল, ছোট কালভাট, ব্রীজ, সরকারি ঘর, মসজিদ, মাদ্রাসা.মুক্তব, মন্দির, শ্মশান, কবরস্থান, মাহফিল বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন। উল্লেখ্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট ইউনিয়ন গড়ে আসন্ন ৯নং দক্ষিণ শিলমুড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে ১৬ মার্চ বৃহস্পতিবার সকাল- বিকাল পর্যন্ত আমাকে বিপুল ভোটের ইউনিয়নবাসীগণ জয়যুক্ত করবেন। তিনি সকলের পাশে আছেন ও ও থাকবেন।
স্থানীয় ভোটার, আক্কাছ আলী, রমিজ মিয়া, সখিনা বেগম, হাছিনা আক্তার বলেন, বর্তমান সফল চেয়ারম্যান হাজী ফারুক হোসেন ভূঁইয়া ব্যাক্তি হিসাবে খুব ভাল মানুষ। ইউনিয়ন পরিষদের যে কোন কাজে আমাদের সহযোগিতা করেছেন। সরকারি বিভিন্ন ভাতাগুলো আমাদের মাঝে বন্টন করেছেন। তিনি আবারও ভোটে জয়লাভ করবেন বলে শতভাগ আশাবাদী।

সংবাদ প্রকাশঃ ০৪০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ