৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি ৮ বছর পর গ্রেফতার

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী রায়হান খানকে ৮ বছর পর গ্রেফতার করা হয়েছে। কমিল্লার মুরাদনগর উপজেলার গাজীপুর গ্রাম থেকে তাকে আটক করে বাঙ্গরা বাজার থানা পুলিশ। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে। ধৃত রায়হান খান আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে।
জানা যায়, ২০১৩ সালের ১০ এপ্রিল মাদকসহ রায়হান খানকে আটক করে ঢাকার তেজগাঁও থানা পুলিশ। তখন তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। পরদিন তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কিছুদিন পর সে কারাগার থেকে জামিনে বের হয়। পরবর্তীতে সে আর আদালতে হাজির হয়নি। এরমধ্যে ২০১৯ সালের ২ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে টাকা অনাদায়ে তাকে আরো এক মাসের কারাদন্ডের আদেশ দেন। কিন্তু ২০১৩ সালে জামিনে আসার পর থেকে সে দীর্ঘ ৮ বছর পালাতক ছিল।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর গ্রাম থেকে সাজাপ্রাপ্ত রায়হান খানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

সংবাদ প্রকাশঃ  ১৮-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ