৫২তম জাতীয় শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান

আগামী প্রজন্মের শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা মেধা ও মনন বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে যুক্ত রাখায় ভ‚মিকা রাখতে হবে
সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি//============
কুমিল্লার দেবীদ্বারে ‘উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষক সমিতির আয়োজনে ৫২তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান করা হয়েছে।
রোববার বিকেলে দেবীদ্বার উপজেলা পরিষদ হল রোমে ওই পুরস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. রায়হানুল ইসলামের সভাপতিত্বে এবং রাজামেহার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. অবদুল মোমেন, অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শফিউল আলম তালুকদার, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মঈনুদ্দিন আহমেদ, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. ভিপি ময়নাল হোসেন, দেবীদ্বার মফিজ উদ্দিন আহমেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুজিুর রহমান, ভিড়াল্লা এসকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম ভ‚ঁইয়া, শরীর চর্চা শিক্ষক আতিকুর রহমান প্রমূখ।
উক্ত বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বেডমিন্টন, বলিবল, টেবিল টেনিস, ক্রীকেটে দলীয় পুরস্কারসহ এথলেটিক্স-এর বিভিন্ন ইভেন্টে ৮৩ টি স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৫০ জনকে পুরস্কার দেয়া হয়।
আলোচকরা বলেন, আগামী প্রজন্মের শিক্ষার্থীদের মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ নাশকতা থেকে মুক্ত রেখে- স্বাস্থ্য সুরক্ষা, মেধা ও মনন বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে যুক্ত রাখায় ভ‚মিকা রাখতে হবে।
ছবির ক্যাশন ঃ ৫২তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ী শির্ক্ষীরা অতিথির হাত থেকে পুরস্কার গ্রহন করছেন এবং মঞ্চে উপবিষ্ট অতিথিবৃন্দ।

সংবাদ প্রকাশঃ ২১০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ