৫০০ কর্মহীন ও অসহায় পরিবারের ঘরে ঘরে পৌঁছে দিলেন ‘খাদ্য উপহার সামগ্রী’র প্যাকেট

সিটিভি নিউজ।।      এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
দেবীদ্বারে ডাঃ ফেরদৌস খন্দকারের ‘কোভিড-১৯ কন্ট্রোল রোম’র সেচ্ছাসেবীরা ৫০০ কর্মহীন ও অসহায় পরিবারের ঘরে ঘরে পৌঁছে দিলেন খাদ্য উপহার সামগ্রীর প্যাকেট।
রোববার দুপুরে দেবীদ্বার পৌর এলাকার পোষ্ট অফিসপাড়া ‘গ্রীণ হাউজ’-এ ডাঃ ফেরদৌস খন্দকারের সহযোগীতায় প্রতিষ্ঠিত ‘কোভিড-১৯ কন্ট্রোল রোম’ থেকে উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৫০০ কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে ওই খাদ্য উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) গোলাম মাওলা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বাংলাদেশ শিক্ষাসেবা ফাউন্ডেশন’র দেবীদ্বার উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ মাহববুর আলম, ‘পাশে আছি কোভিড-১৯ সেবা’ টিম’র সমন্বয়ক কাউছার হায়দার, শাহীনূর আক্তার লিপি, আব্দুর রহমান ভূঁইয়া, মিতা চৌধূরী, রীমা আক্তার, আয়শা আলী মুক্তা, নূরুন্নাহার প্রমূখ।
‘কোভিড-১৯ কন্ট্রোল রোম’র ইনচার্জ নারী নেত্রী শাহীনূর আক্তার লিপি বলেন, সরকারী ও বেসরকারী কার্যক্রমের পাশাপাশি আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকারের সহায়তায় খাদ্য উপহার সামগ্রী স্ব স্ব ইউনিয়ন ও পৌরসভার সেচ্ছাসেবী টিম’র মাধ্যমে বিতরণ করে যাচ্ছি, যা রাতের বেলায় তালিকাভূক্ত উপহারভোগীদের ঘরে পৌঁছে দেয়া হচ্ছে। করোনায় আক্রান্তদের এ্যাম্বুলেন্স, অক্সিজেন, ঔষধ, খাদ্য ও ফলফলাদীসহ চিকিৎসা সহায়তা দানের পাশাপাশি উপকারভোগী যে কেউ- আমাদের নির্ধারিত ফোন নম্বরে যোগাযোগ করা মাত্রই খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে।
উক্ত কার্যক্রমের উদ্ভোধক উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) গোলাম মাওলা বলেন, আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকারকে অভিনন্দন জানাতে হয়, কারন তিনি এতো দূরে থেকেও বৈশি^ক করোনা মহামারিতে খাদ্য, ঔষধ, অক্সিজেনসহ নানা চিকিৎসা সামগ্রী দিয়ে শুধু দেবীদ্বার, কুমিল্লায়ই নয়, সারা দেশে এক অভূতপূর্ব অবদান রেখে যাচ্ছেন। পরে তিনি খাদ্য ও করোনা সামগ্রী’র গুদাম এবং ‘কোভিড-১৯ কন্ট্রোল রোম’ পরিদর্শন করেন।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ